Mini:ছোট্ট মিনি এবার যাচ্ছে বলিউডে ,পাশে থাকছেন করিস্মা ।

সিনে বাংলা ওয়েব ডেস্ক: বাংলায় এই মুহূর্তে অন্যতম জনপ্রিয় শিশু শিল্পী অয়ন্যা চ্যাটার্জি(Ayanya Chatterjee)। যাকে এই মুহূর্তে দর্শকরা দেখতে পাচ্ছেন বোধিসত্ত্বের বোধবুদ্ধি(bodhiswater bodhbuddhi) ধারাবাহিকে । বোধিসত্ত্বের স্কুলের বন্ধুর চরিত্রে অভিনয় করছেন অয়ন্যা।ধারাবাহিকে চরিত্রের নাম সৃজিতা।

চিত্র : অয়ন্যা চ্যাটার্জি

সৃজিতা ওরফে অয়ন্যা চ্যাটার্জি এর আগে শিশু শিল্পী হিসেবে কাজ করেছেন করুণাময়ী রানী(karunamoyee Rani rasmoni) রাসমণি ধারাবাহিকে। সারদা মায়ের (sarada ma)চরিত্রে অতটুকু বয়সে তার অভিনয় দর্শকদের মুগ্ধ করে ।এরপর অভিনেত্রী মিমি চক্রবর্তীর(Mimi chakroborty) সঙ্গে বড়পর্দায় কাজের সুযোগ পায় অয়ন্যা ।অভিনেত্রী মিমি চক্রবর্তীর সঙ্গে মিনি সিনেমাতে মিনির(Mini) ভুমিকায় তার অভিনয় দর্শকহলে প্রশংসিত হয়েছে।

চিত্র: অয়ন্যা চ্যাটার্জি (সারদা মা)

তবে শোনা যাচ্ছে ইতিমধ্যেই বলিউডে ডেবিউ করেছে অয়ন্যা।হিন্দি ওয়েব সিরিজ ব্রাউন(Brown) এ একটি বিশেষ চরিত্রে দেখা যাবে তাকে ।সেখানে তার চরিত্রের নাম অহনা (Ahana)।এমনকি এই সিরিজে তার সঙ্গে স্কিন শেয়ার করবেন বলিউডি নায়িকা করিস্মা কাপুর(Karishma kapoor)।নিজের প্রতিভার জোরেই এইটুকু বয়সে সাফল্যের মুখ দেখেছে অয়ন্যা চ্যাটার্জি ।

চিত্র: অয়ন্যা চ্যাটার্জি ও করিস্মা কাপুর

Leave a Comment