Vikram – Madhumita:- মনের মিলে একশোতে একশো বিক্রম মধুমিতা!


সিনে বাংলা ডেস্ক: মধুমিতা সরকার(Madhumita Sarcar) ও বিক্রম চ্যাটার্জী(Vikram Chatterjee) টলিউড(Tollywood)- এর পরিচিত মুখ। বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন তাঁরা। বড় পর্দায় ছাড়াও দুজনেই তাদের অভিনয়ের শুরু করেন ধারাবাহিকের মাধ্যমে।

কিছুদিন আগে তাদের একটি ছবি মুক্তি পেয়েছিল। যেটির নাম ‘কুলের আচার'(Kuler Achar)। সেই ছবিতে তাদের সাথে ইন্দ্রানী হালদার(Indrani Halder)ও নীল মুখার্জী(Neel Mukherjee)-ও ছিলেন। সেই ছবির প্রমোশন(promotion)-এর জন্য তাঁরা একটি সাক্ষাৎকারে নিজেদের ব্যাপারে অনেক গোপন কথা শেয়ার(share) করেছিলেন দর্শকদের সাথে। কি সেই কথাগুলো আসুন জেনে নেওয়া যাক।

তাদেরকে প্রথমেই জিজ্ঞেস করা হয়েছিল তাঁরা অ্যারেঞ্জ ম্যারেজ(arrange marriage) না লাভ ম্যারেজ(love marriage) করতে চান। বিক্রম(Vikram) জানান তিনি লাভ ম্যারেজ(love marriage) করতে চান কিন্তু মধুমিতা(Madhumita) অ্যারেঞ্জ ম্যারেজ(arrange marriage) করতে চান। মধুমিতা(Madhumita)- এর যদিও বিয়ে হয়েছিল একবার। কিছুদিন আগেই তাদের বিচ্ছেদ ঘটে গিয়েছিল। এরপর তাদের জিজ্ঞেস করা হয় তাঁরা প্রেমে পসেসিভ(possesive) না ক্যারলেস(careless)। বিক্রম(Vikram) জানান তিনি ক্যারলেস(careless) থাকা পছন্দ করেন এবং মধুমিতা(Madhumita) জানান তিনি ক্যারেলস(careless) ও পসেসিভ(possesive) দুটোই।

Leave a Comment