Madhumita Sarkar: মধুমিতার জীবনের প্রথম ক্রাশ কে? নিজ মুখে ফাঁস করলেন অভিনেত্রী


সিনে বাংলা ডেস্ক: মধুমিতা সরকার(Madhumita Sarkar) টলি পাড়ার অন্যতম ব্যস্ত অভিনেত্রী। তিনি তাঁর অভিনয় ও মিষ্টি স্বভাবে মুগ্ধ করেছেন বাংলার সকল দর্শককে।

সম্প্রীতি এক চ্যানেল(channel)- এর সাক্ষাৎকারে তিনি নিজের জীবনের খুঁটিনাটি সব তথ্য শেয়ার(share) করলেন দর্শকের সাথে। প্রথমেই তিনি জানান তাঁর জীবনে ঘোরা ফেরা ও ভালো বই পড়া খুবই গুরুত্বপূর্ণ। এরপর তিনি নিজের প্রথম ক্রাশ(crush)-এর কথা বললেন। বিলাওয়াল ভুট্টো(Bilawal Bhutto) তাঁর প্রথম ক্রাশ(crush) ছিল। এরপর তিনি বলেন তিনি কোনোদিনই প্রেমপত্র লিখেন নি তবে পেয়েছিলেন অনেক। তিনি ‘দ্য ওয়াইজ ম্যান'(The wise man)- এর মতো চরিত্রে অভিনয় করতে চান। সেটি তাঁর খুব পছন্দের চরিত্র। তিনি জানান তিনি বকা খেতেন না বেশি ছোটবেলায় । তবে অল্প অল্প মার খেতেন।

তাঁর অভিনয়ের শুরু হয় ‘সবিনয় নিবেদন'(Sobinoy Nibedan) ধারাবাহিকের মাধ্যমে। এরপর একে একে ‘ক্যায়ার করি না'(Care Kori Na), ‘বোঝেনা সে বোঝেনা’,(Bojhena Se Bojhena), ‘কুসুম দোলা'(Kusum Dola)- র ধারাবাহিকে অভিনয় করেন তিনি। তাঁর ‘বোঝেনা সে বোঝেনা'(Bojhena Se Bojhena) ধারাবাহিকটি দারুণ জনপ্রিয় হয়েছিল। এরপরই বড় পর্দায় কাজ করার সুযোগ পান তিনি। তিনি এখন চুটিয়ে অভিনয় করছেন বড় পর্দায়।

Leave a Comment