বিয়ে শেষ! এবার রালিয়া( ralia) বিবাহ সম্পর্কে জেনে নিন বিস্তারিত।

সিনেবাংলা ডেস্ক:দীর্ঘ পাঁচ বছরের অপেক্ষার অবসান ঘটিয়ে বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন রণবীর কাপুর( Ranbir Kapoor) ও আলিয়া ভাট(Alia Bhatt)। নিতু কাপুর(Neetu kapoor), মহেশ ভাট(Mahesh bhatt), সনি রাজদান(soni razdan), শাহিন ভাট(Shahin Bhatt) , করিনা কাপুর(Kareena Kapoor), কারিশমা কাপুর(Karisma Kapoor) ,পূজা ভাট(Puja Bhat) ,লাভ রঞ্জন(Luv Ranjan), আয়ান মুখোপাধ্যায়(Ayan Mukhopadhyay) সহ অন্যান্য অতিথিদের উপস্থিতিতে পাঞ্জাবি স্টাইল বিয়ে সেরেছেন কাপুরদের ব্যান্দার বাড়ি ‘বাস্তু’ তে ।

রণবীর-আলিয়ার বিয়েতে অতিথিদের দেখা গেল নানা রকম পোশাকে অতিথিদের পোশাকের রং এর মধ্যে রয়েছে মিল বেশিরভাগ অতিথি থেকে শুরু করে পরিবারের সদস্যদের দেখা গেল হালকা গোলাপী( pink)রঙের পোশাকে । আরও দেখা মিলেছে সাদা সোনালী রঙের পোশাকের । আলিয়ায় বেস্ট ফ্রেন্ড আকাঙ্খা রঞ্জনের(Akansha Ranjan) দেখা মিলল সবুজ শাড়িতে (green)।এদিকে সকাল থেকেই কড়া পাহারায় ছিল ‘বাস্তু’ । স্নিফার্স ডগ, পুলিশ ফোর্স এবং সাথে সাথে আলিয়া রণবীরের ব্যক্তিগত রক্ষীরাও ছিল পাহারায় ।

রণবীর আর আলিয়ার পাঞ্জাবি স্টাইল এর বিয়েতে জবরদস্ত মেনু শুনলে জিভে জল চলে আসবেই স্বাভাবিকভাবে। জানা যাচ্ছে মেনুতে রয়েছে তন্দুরি চিকেন(Tandoori chicken), পাঁঠার মাংসের বিশেষ কয়েকটি পদ(some special goat meat items), ডাল মাখানি(dal makhani, ), পনির টিক্কা (paneer tikka), কয়েক রকমের মিষ্টি(some kinds of sweets)। তবে শুধু পঞ্জাবি খাবার নয়, ৫০টিরও বেশি ‘ফুড কাউন্টার’ থাকছে সেখানে। ইটালীয়, মেক্সিকান, আফগানি নানা ধরনের কুইজিনে যাকে বলে রাজকীয় ব্যাপার ।হাতেগোনা আনুমানিক 50 জনের উপস্থিতি লক্ষ্য করা যায় রালিয়াদের বিয়েতে ।

জাঁকজমকপূর্ণ বিয়ে বাড়ির বাইরে অপেক্ষায় ছিল বহু পাপারাৎজি ও মেডিয়া তাদের জন্য মিষ্টির বাক্স দেওয়া হয়েছে রণবীর-আলিয়ার তরফ থেকে ।

Leave a Comment