Pilu: এবার পিলু নিজের গলায় গাইলেন হিন্দী গান!

সিনে বাংলা ডেস্ক: পিলু (Pilu) অর্থাৎ মেঘা দা(Megha Daw) জি বাংলা(Zee Bangla)-র জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন। তাঁর জার্নি (journey) শুরু হয় ‘ড্যান্স বাংলা ড্যান্স ২০২১'(Dance Bangla Dance) দিয়ে। আর এই শো(show)- তে অংশগ্রহণ করার পরই তাঁর কাছে আসে অভিনয়ের সুযোগ।

ইতিমধ্যেই ‘পিলু'(Pilu) ধারাবাহিক সকলের মন জয় করে নিয়েছে। যদিও তাকে এখন এই ধারাবাহিকে কম দেখানো হচ্ছে। বর্তমানে মল্লার(Mallar) ও রঞ্জা(Ranja)-র কাহিনী দেখানো হচ্ছে। মল্লার(Mallar) বসু মল্লিক বাড়ির ছেলে অর্থাৎ আহির(Ahir)- এর ভাই। মল্লার(Mallat) তাঁর পরিচয় লুকিয়ে বিয়ে করেন রঞ্জাRanja)-কে এবং সব জানাজানির পর শুরু হয় মল্লার(Mallar) ও রঞ্জা(Ranja)-র মধ্যে অশান্তি।

ধারাবাহিকে কম দেখা গেলেও পিলু(Pilu) সোশ্যাল মিডিয়া(social media)-য় সবসময়ই অ্যাক্টিভ(active) থাকেন। তাকে প্রায়ই নানারকম রিলস(reels) করতে দেখা যায়। কখনো তিনি ধারাবাহিকের কলাকুশলীদের সাথে রিলস(reels) করছেন আবার কখনো নিজেই রিলস (reels) করছেন। এবার তাঁর খালি গলায় গাওয়া গান ছড়িয়ে পড়লো ইন্টারনেট(internet) – এ। তাকে ‘কেসারিয়া'(Kesariya) গান গাইতে শোনা গেলো। যেটি শুনে দর্শকেরা দারুণ পছন্দ করেছেন।

Leave a Comment