সামনে এলো মিমির(Mimi chakroborty) ‘ বেসুরো(Besuro)’

Cinebangla Desk:টলিউডের এক জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী(Mimi chakroborty)। বর্তমানে অভিনয়ের পাশাপাশি তিনি একজন তৃণমূল সাংসদ ও। বহুদিন ধরেই তার নতুন সিনেমা দেখতে পাচ্ছিল না তার ভক্তরা। তার ফলে বেশ মন খারাপ ছিল তার অনুগামীদের। তবে কিছুদিন আগেই নেমে তার ভক্তদের জন্য দেন একটি সুখবর, তিনি জানান মাসি ও বোনঝির এক মিষ্টি সম্পর্কের গল্প নিয়ে আসছে তার নতুন মুভি মিনি(Mini)।

কিছুদিন আগে তার ট্রেলার(Trailer) লঞ্চ হলেও, আজ সোমবার 16 ই এপ্রিল মুক্তি পেলো এই সিনেমার নতুন গান বেসুরো। গানটি মুক্তি পেয়েছে সারেগামাপা(Saregamapa) ইউটিউব চ্যানেলে। মিনির প্রথম গান হলো এই বেসুরো(Basuro)। এই গান মুক্তি পাওয়ায় বেশ খুশি মিমি অনুগামী রা। এই গানটি মুক্তি পাবার পর পরই দর্শকদের থেকে ভালো রেসপন্স পাওয়া। কমেন্ট বক্সে ভালো ভালো কমেন্ট এ ভরে উঠেছে।

আস্তে আস্তে এই সিনেমার বাকি গানগুলো মুক্তি পাবে। আশা করা যায় বাকি গানগুলিও এটির মত দর্শকদের প্রচুর ভালোবাসা পাবে। বাকি গানগুলি পাওয়ার জন্য মিমি ভক্তরা মুখিয়ে রয়েছেন। আগামী 6 ই মে প্রেক্ষাগৃহে আসতে চলেছে মিনি। এখন দেখার বিষয় একটাই মুক্তির আগেই যে সিনেমা এত ভালোবাসা পাচ্ছে মুক্তির পর তা কতটা ভালোবাসা পায়! এবং কতটা হিট করে।

Leave a Comment