দুই অসম বয়সী বন্ধুত্বের গল্প নিয়ে “মিমি”(Mimi) ফিরছে বড়পর্দায়।

সিনেবাংলা ডেস্ক:করোনার বাড়বাড়ন্তের ফলে বাংলার একাধিক ছবি এখন বাক্সবন্দী। অক্লান্ত পরিশ্রমের মধ্যে ও দীর্ঘদিনের অবসান ঘটিয়ে ৬ মে(6 May) মুক্তি পেতে চলেছে সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী অভিনীত ছবি “মিনি”(Mini)। অভিনেত্রী সম্পূর্ণা লাহিড়ী(Sampurna Lahiri) ও রাহুল ভঞ্জর (Rahul vonjor)এই ছবিটির প্রযোজনা করেন। এবং পরিচালনা করেন মৈনাক ভৌমিক(moinak bhowmik)।

মূলত দুই অসম বয়সী বন্ধুত্বের গল্প নিয়ে এই ছবিটি বেঁধেছেন পরিচালক মৈনাক ভৌমিক (moinak bhowmik)। এখানে মিমি চক্রবর্তী( Mimi Chakraborty)অর্থাৎ “তিতলি “(Titli) মাসির চরিত্রে অভিনয় করছে এবং অন্যদিকে অয়ন্যা(Ayanya) অর্থাৎ” মিনি”(mini) বোনঝির চরিত্রে অভিনয় করছে। তাদের দুজনের মধ্যে একজন চায় জীবনে বড় হতে ও আরেক জন চায় লম্বা হতে। মিমি চক্রবর্তীর ছাড়াও এই ছবিতে অভিনয় করবেন মিঠুন চক্রবর্তী( Mithun Chakraborty), সপ্তষি মৌলিক (Saptarshi Maulik) এবং কমলিকা বন্দ্যোপাধ্যায়(kamalika bandyopadhyay) এর মতো শিল্পীরা।

সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী(Mimi Chakraborty)টলি পাড়ায় একটি বিখ্যাত মুখ। শুধু মাত্র অভিনয় জগৎ না , অভিনেত্রী তার সাথে সমান তালে সামলান রাজনৈতিক জগৎ ও।

Leave a Comment