Mithai: বাস্তবেও এবার একসাথে মিঠাই-সিদ্ধার্থ!

সিনে বাংলা ডেস্ক: মিঠাই(Mithai) ধারাবাহিকে আদৃত রায় (Adrit Roy)ও সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu) অর্থাৎ সকলের প্রিয় মিঠাই (Mithai) ও তাঁর উচ্ছেবাবু (Ucchebabu)টেলিভিশন জগতের এক বিখ্যাত মুখ। তারা বর্তমানে টালিউডে(Tollywood)- এর প্রথম সারির অভিনেতা(actor) ও অভিনেত্রী(actress) হয়ে উঠেছেন। মিঠাই ধারাবাহিকের জন্য তাদের এই সাফল্য।

আদৃত রায় ও সৌমিতৃষা কুণ্ডু

জানা গিয়েছে যে টেলিভিশন (telivision)জগতে আসার আগে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু ( Soumitrisha Kundu ) একজন মডেল(model) ছিলেন । তারপর নানা জায়গায় অডিশন(audition) দিয়ে ধীরে ধীরে টেলিভিশনের পর্দায় আসেন । এরপরেই তাঁর কাছে মিঠাই(mithai)ধারাবাহিকে অভিনয় করার সুযোগ আসে। অন্যদিকে আদৃত রায়(Adrit Roy) অভিনয় করার কথা কোনো দিন ভাবেন ও নি । তিনি সঙ্গীতশিল্পী(Singer) হতে চেয়েছিলেন। তারপরই হঠাৎ তার কাছে অভিনয়ের সুযোগ আসে। বর্তমানে তার একটি সঙ্গীতের ব্যান্ড (music band)ও আছে। তিনি এখন ‘মিঠাই'(mithai)ধারাবাহিকে সৌমিতৃষা(Soumitrisha)- এর বিপরীতে অভিনয় করছেন।দর্শকরা তাদের এই জুটিকে খুব পছন্দ করেছেন। তাদেরকে টেলিভিশনের পর্দায় দেখেও দর্শকদের মন ভরছে না। দর্শকরা তাদের রিলস(reels) ভিডিওতেও দেখতে চান। সম্প্রীতি নেটে একটি ভিডিও ভাইরাল(viral) হয়েছে।

সৌমিতৃষা ও আদৃত রায়ের আনন্দের মুহূর্ত

সেই ভিডিওতে সৌমিতৃষা(Soumitrisha)ও আদৃত (Adrit) কে দেখা গিয়েছেন। এই ভিডিওতে সৌমিতৃষা (Soumitrisha)গানের সাথে নানা রকম অঙ্গ ভঙ্গি করছেন ও আদৃত (Adrit) পিছনে হাঁটছেন তারপর হঠাৎ ই তিনি অদৃশ্য হয়ে যান। সম্প্রীতি আদৃত রায় (Adrit Roy)ও কৌশাম্বি চক্রবর্তী(Koushambi Chakraborty)- র প্রেমের ব্যাপারে গুঞ্জন শোনা যাচ্ছে। তবে কি এই ভিডিওটি(video)

Leave a Comment