Mithai: মিঠাইয়ের সেটে খাবার পেলেন না শ্রী আর নীপা! জেনে নিন কি বললেন তাঁরা।

সিনে বাংলা ডেস্ক: দীর্ঘ অনেক সপ্তাহ ধরেই শীর্ষে রয়েছে ‘মিঠাই'(Mithai) ধারাবাহিক। ধারাবাহিকের পাশাপাশি ধারাবাহিকের কলাকুশলীরাও জনপ্রিয় হয়ে উঠেছে। তাদেরকে নিয়ে জনগণের আগ্রহের শেষ নেই। তারা কখন কি করছেন এবং কোথায় যাচ্ছেন তা দর্শকের চোখের আড়াল হয় না।

সম্প্রতি মিঠাই(Mithai) অর্থাৎ সৌমীতৃষা(Soumitrisha) একটি ভিডিও(video) শেয়ার (share) করেছেন। যেখানে মিঠাই(Mithai) – এর দুই ননদ নীপা(Nipa)ও শ্রী(Shree) মিলে দুঃখ প্রকাশ করছেন আর বলছেন তাদেরকে এখনো খাবার দেওয়া হয় নি। অনেকক্ষণ হয়ে গিয়েছে খাবার আসছে বলেও প্রোডাকশন টীম (production team) থেকে মিলে নি কোনো খাবার। এবং এদিকে তাদের প্রচন্ড খিদেও পেয়েছে আর সহ্য করতে পারছেন না তাঁরা। এদিকে নীপা(Nipa) বলছে যদি কিছু না খেয়ে সে রোগা হয়ে যায় তার দায়ে কে নেবে?

ইনস্টাগ্রাম ভিডিও

এই ভিডিও(video)-টি শেয়ার(share) হওয়ার সাথে সাথেই ভক্তদের মধ্যে কৌতূহল সৃষ্টি হয়ে গিয়েছে। এই ভিডিও দেখে দর্শকরা দারুণ মজা পেয়েছেন। তাঁরা কেউ কেউ হাসছেন এই ভিডিও(video)-টি দেখে কারোর আবার শ্রী(Shree) ও নীপা(Nipa)-র জন্য কষ্টও হচ্ছে। অনেকে লিখেছে আহা রে কি কষ্ট তোমাদের। অনেকে আবার হাসির এমোজি(emoji) ও কাঁদার এমোজি (emoji) শেয়ার (share) করেছেন

Leave a Comment