Mithai:”মিঠাইয়ের “নিপা ধরা দিল কনের সাজে! তবে পাত্র কি রুদ্রদা না অন্যকেউ?

Cinebangla ডেস্ক: জি বাংলার(Zee Bangla) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক মিঠাই(Mithai)। সিড মিঠাই(sid-Mithai ) জুটি ছাড়াও রুদ্র নীপা(rudra – nipa) জুটিও কিন্তু সমানভাবে জনপ্রিয়। প্রথমদিকে একতরফা ভাবে নীপা ভালোবেসে ছিল রুদ্র দা কে কিন্তু গল্পে আসে পরিবর্তন ।অবশেষে নীপার ভালোবাসায় ধরা দেয় রুদ্র দা। রুদ্র নীপা জুটিকে একসঙ্গে দেখার জন্যে অধীর আগ্রহে অপেক্ষা করে দর্শক । অনেকদিন ধরেই এই জুটির বিয়ে দেখার জন্যে অপেক্ষা করছিল দর্শক ।

অবশেষে সেই অপেক্ষার অবসান ঘটতে চলেছে ।কিছুদিন আগে রুদ্র নীপার বিয়ের প্রমো সামনে আসতেই দর্শকদের মধ্যে উত্তেজনা শুরু হয়েছে।এদিকে নীপার মা সুলতা দেবী (sulata Debi)রুদ্রর সঙ্গে বিয়ে দিতে নারাজ তিনি নীপার জন্যে অন্য জায়গায় সম্বন্ধ করছেন।নকল পাত্রপক্ষ সেজে হল্লাপার্টি হাজির হয় মনোহরায় তাদের অদ্ভুদ কথাবার্তায় সুলতা দেবী চটে যান । কিন্তু তাতেও কোন লাভ হয়নি। তিনি আবারোও ঠিক করেন আবারও অন্য কোন পাত্রের সাথে নীপার বিবাহ স্থির করবেন ।

কিন্তু নীপা(nipa) ঠিক করে সে বাড়ি থেকে পালাবে ।এই খবর সিড মিঠাই মারফৎ পৌঁছে যায় দাদাইয়ের কাছে আর আর দাদাই সিদ্ধান্ত নেয় হল্লাপার্টি তাকে পালাতে সাহায্য করবে এবং রুদ্রর সাথে বিয়ে দেবে। সেই উপলক্ষে নীপা সেজেছে কনের বেশে আর তার প্রিয় ননদকে আদরে ভরিয়ে দিচ্ছে মিঠাই ।এই ছবি মুহূর্তের মধ্যে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়া। কনের সাজে নীপাকে মিষ্টি দেখাচ্ছে। এখন রুদ্র নীপার বিয়ে দেখার অপেক্ষায় তাদের ভক্তরা। তবে দর্শকরা অধীর আগ্রহে বসে সত্যিই কি রুদ্র দাৱ সঙ্গে বিয়ে হবে নিপার নাকি পাত্র হিসেবে থাকবে অন্য কেউ!

Leave a Comment