Mithai:একি করল সিদ্ধার্থ! চমকপ্রদ হল্লা পার্টি !

সিনে বাংলা ওয়েব ডেস্ক: মনোহরা(Monohorra) আবারও তার আগের ছন্দে।সমস্ত বিপদ কাটিয়ে উঠে মনোহরাতে আবারও আনন্দের মুহুর্ত।কিছুদিন আগেই ওমি আগরওয়াল (Omi Agarawal)চক্রান্ত করে মনহরাতে ব্যোম ফিট (bom fit)করে রেখেছিল কিন্তু মিঠাইয়ের(Mithai) গোপাল(gopal) সবাইকে বাচিয়ে নিয়েছিল ।কিন্তু পরক্ষনেই ওমি আগরওয়ালকে নিজের হাতে শাস্তি দিয়ে বদ্ধপরিকর হয়ে ওঠে সিদ্ধার্থ (sid)। সিদ্বার্থর(sid) সঙ্গে ওমির(omi) হাতাহাতির সময় বন্ধুক থেকে গুলি ছুড়ে লাগে ওমির বুকে ।আর তারপরেই মাটিতে লুটিয়ে পড়ে ওমি।

ওমি আগরওয়ালের (Omi Agarawal )মৃত্যুর দায়ভার এসে পড়ে সিদ্ধার্থের(sid) উপর ।কিন্তু আবারও মিঠাইয়ের গোপাল হেলপ(helep) করে ।মিঠাই সমস্ত সাক্ষ্য প্রমাণ সংগ্রহ করে সিদ্বার্থকে নির্দোষ প্রমাণ করে। বাড়ি ফিরে আসে সিদ্বার্থ।সকলে মেতে ওঠে জন্মাষ্টমীর আনন্দে। সেখানেই সিদ্ধার্থ (sid)ঘটায় এক কাণ্ড । যা দেখে চমকে ওঠে মিঠাই সহ হল্লা পার্টি(Halla party)।

গোপালের জন্মদিনে (birthday )সিদ্বার্থ (sid)তাকে জন্মদিনের শুভেচ্ছা জানায় ইংরেজিতে ,এবং ইংরেজিতে নিজের মত করে জন্মদিনে আনন্দ করতে বলে গোপালকে ।এই ঘটনা দেখে হল্লা পার্টির সকল সদস্য হাসতে থাকে অন্যদিকে পুরোহিত মশাই বলে ওঠেন এবার কি তবে মোমবাতি জেলে কেক কেটে জন্মদিন পালন করা হবে গোপালের যা শুনে মুখে হাত দিয়ে হাসতে থাকে মিঠাই। এইভাবেই হাসি আনন্দে ভরে উঠেছে মনোহরা ।

Leave a Comment