Mithai: মিঠাইতে আসতে চলেছে নতুন সদস্য! তবে মা হচ্ছেন মিঠাই?

সিনে বাংলা ডেস্ক: মিঠাই(Mithai) সকলের প্রিয় একটি ধারাবহিক। আর সে জন্যই এই ধারাবাহিককে নিয়ে চলতে থাকে নানা গুঞ্জন। কখনো শোনা যায় ধারাবাহিক শেষের কথা আবার কখনো শোনা যায় মিঠাই(Mithai)- এর মৃত্যুর কথা। তবে এবার শোনা যাচ্ছে মিঠাই(Mithai)-তে নতুন সদস্য আসতে চলেছে অর্থাৎ মিঠাই(Mithai) ও সিদ্ধার্থ(Siddharth) মা- বাবা হতে চলেছেন। এই কথাটি কি সত্যি নাকি গুঞ্জন কি বললেন ধারাবাহিকের পরিচালক। আসুন জেনে নি।

এ বিষয়ে পরিচালক জানান এটা পুরোপুরি একটি গুঞ্জন। ধারাবাহিকে আপাতত মা হচ্ছেন না মিঠাই(Mithai)। মানুষ এই ধারাবাহিককে এতটাই আপন করে নিয়েছেন তা বোঝাই যাচ্ছে। সম্প্রীতি মিঠাই(Mithai) আবার জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গেছে। আর তাতে খুশি মিঠাই ভক্তরা ও ধারাবাহিকের পুরো টীম।

এর আগেও মিঠাই(Mithai) ধারাবাহিককে নিয়ে এক গুঞ্জন উঠেছিল যে মিঠাই(Mithai)- এর গুলী লাগার পর ধারাবাহিকটি শেষ হয়ে যাবে। আর সেটা শুনে দর্শকের মন খারাপ হয়ে গিয়েছিল। যদিও পরে সেটি ভুল প্রমাণিত হয়। এখন ধারাবাহিকে রুদ্র(Rudra) নীপা(Nipa)-র ফুলসজ্জার পর্ব চলছে এবং সাথে দেখা যাচ্ছে হল্লা পার্টি(halla party)-র সকলেই তাদের সঙ্গীদের সাথে রোমান্স(romance) করছেন।

Leave a Comment