Mithai: হাসপাতালের বেডে শুয়ে শুয়ে এ কি করলেন মিঠাই রানী! জেনে নিন

সিনে বাংলা ডেস্ক: সৌমিতৃষা কুন্ডু(Siumitrisha Kundu) নামটা অচেনা নয়। তিনি অল্প সময়ে তাঁর অভিনয়ের মাধ্যমে সকলের মন জয় করে নিয়েছেন। তাকে মিঠাই(Mithai) নামেই সকলে চেনেন ও ভালোবাসেন। তাঁর ভক্ত সংখ্যাও অনেক। তিনি বর্তমান শীর্ষ অভিনেত্রীদের মধ্যে একজন তা নিয়ে কোনো সন্দেহ নেই।

মিঠাই(Mithai) ধারাবাহিকে বর্তমানে এক দুর্ঘটনা ঘটে গেছে । নীপা-রুদ্র(Nipa-Rudra)র রিসেপশন(reception) চলাকালীন ওমি আগরওয়াল(Omi Agarwal) সিদ্ধার্থ(Siddharth)-কে গুলি করতে যান আর সিদ্ধার্থ(Siddharth)-কে বাঁচাতে গিয়ে গুলিবিদ্ধ হয় মিঠাই(Mithai)। তারপর তাকে হসপিটালে ভর্তি করা হয়। এরপর হল্লা পার্টি (Halla party)অনেক চেষ্টা করেছে মিঠাই(Mithai)- এর জ্ঞান ফেরানোর জন্য কিন্তু সফল হয় নি। এমনকি টেস(Tes) ও মিঠাই(Mithai)- এর জ্ঞান ফেরানোর জন্য হাজির হয়েছিল হাসপাতালে। এতো হলো অনস্ক্রীন(অন screen) কাহিনী। জেনে নেওয়া যাক অফস্ক্রীন(off screen) কি কি করছেন তিনি।

  একটি ভিডিও(video) শেয়ার (share) হয়েছে নেট মাধ্যমে যেখানে দেখা যাচ্ছে মিঠাই(Mithai)  গোলাপী রঙের জামা পড়ে হাসপাতালের বেড(bed)- এ শুয়ে খুব আনন্দ করছেন। যা দেখে বোঝা যাচ্ছে যে তাঁরা দুঃখ হোক বা আনন্দের সিন(scene) সবসময় মজা করেই করেন। যা দেখে দর্শকেরা প্রচুর কমেন্ট(comment) করেছেন।কেউ লিখেছেন দারুণ লাগছে মিঠাই(Mithai)-কে, আবার কেউ লিখেছেন মিষ্টি পুতুলের মতো লাগছে।

Leave a Comment