Mithai: বিড়ালও ভালোবাসেন মিঠাইকে?এবার মিঠাইকে বিড়াল দিলো কুরকুরে

সিনে বাংলা ডেস্ক: বর্তমানের সকলের প্রিয় ধারাবাহিকের মধ্যে একটি হলো ‘মিঠাই'(Mithai)। ধারাবাহিকের প্রতি দর্শকের ভালোবাসার শেষ নেই। ধারাবাহিকের সকল অভিনেতা ও অভিনেত্রীদেরকেও অনেক ভালোবাসা দিচ্ছে। এবং ধারাবাহিকের কলাকুশলীরাও তাদের সব খুশির মুহূর্তের ছবি ও ভিডিও(video) শেয়ার(share) করে থাকেন তাদের ভক্তদের সাথে।

মিঠাই(Mithai) অর্থাৎ সৌমিতৃষা কুন্ডু(Soumitrisha Kundu) সব সময়ই সোশ্যাল মিডিয়া(social media)-তে অ্যাক্টিভ(active) থাকেন। শেয়ার(share) করেন নানারকম ভিডিও(video) ও ফটো(photo)। এবার তিনি একটি ভিডিও(video) শেয়ার(share) করলেন। যেখানে তিনি ঐন্দ্রিলা(Oindrila) ও ফাহিম(Fahim)-কে ধন্যবাদ জানিয়েছেন। ঐন্দ্রিলা(Oindrila)-কে তিনি মজা করে বিড়াল বলে সম্বোধন করেছেন। ঐন্দ্রিলা(Oindrila) অর্থাৎ নীপা(Nipa)  মিঠাই(Mithai)-কে কুরকুরে(kurkure) দিয়েছেন ও ফাহিম(Fahim) তাকে চকোলেট(chocolate) গিফট(gift) করেছেন তাই মিঠাই(Mithai) তাদের ধন্যবাদ জানিয়েছেন।

মিঠাই(Mithai)-তে যেমন পরিবারের সকলের মধ্যে অনেক মিল। ঠিক তেমনি অফস্ক্রীন(off screen)- এও তাদের বন্ডিং(bonding) খুব ভালো। তাদের সকলকে সবসময় শুটিং ফ্লোর(shooting floor)- এ দারুণ মজা করতে দেখা যায়। তাদের এই ভালোবাসা দেখে দর্শকেরা আরো খুশি হন।

Leave a Comment