Mithai: এবার বন্ধ হয়ে যেতে চলেছে জি বাংলার মিঠাই!

টেলিভিশনের (television) সিরিয়ালগুলোর (serial) মধ্যে অন্যতম জনপ্রিয় (popular) হলো জি বাংলার (Zee Bangla) মিঠাই (mithai)। এই সিরিয়ালের মিঠাই (Mithai,) সিদ্ধার্থর (Sidhhartha) প্রেম বরাবরই মন কেড়েছে দর্শকদের। শুরুর কিছুদিন পর থেকেই প্রায় বহু সপ্তাহ ধরে টিআরপি (TRP) লিস্টে প্রথম স্থান দখল করতে থাকতে মিঠাই (Mithai)। কিন্তু গত কয়েক সপ্তাহ ধরে এক ধাক্কায় যেনো বেশ অনেকটাই পিছিয়ে গেছে মিঠাই (Mithai)। টি আর পি লিস্টের (TRP list) এই পিছিয়ে পড়া নিয়ে চলছে প্রচুর কল্পনা।

মিঠাই (mithai) সিরিয়ালটি (serial) প্রধানত একটি মিষ্টি (sweet) তৈরীর পরিবারকে (family) কেন্দ্র করে গড়ে উঠেছে। সিরিয়ালের দুই মুখ্য চরিত্র (lead charector) সিদ্ধার্থ (Sidhhartha) এবং মিঠাইয়ের (mithai) প্রেম বরাবরই দর্শকদের (audiance) আকর্ষণের (attraction) কেন্দ্রবিন্দু। এছাড়াও রুদ্র (Rudra) নিপার (Nipa) দুষ্টু মিষ্টি প্রেম হোক কিংবা লাভ গুরু রাজীব কুমারের (Rajiv Kumar) সাথে দিদিয়ার (didia) খুনসুটি সব কিছুই বারেবারে মন কেড়েছে দর্শকদের।

মিঠাই (mithai) আর সিদ্ধার্থর (Sidhhartha) অনস্ক্রিনে (on-screen) সম্পর্ক (relations) আমরা টিভির স্ক্রিনে (tv screen) যেরকম দেখতে পাই, বাস্তবে সৌমিতৃষা (Soumitrisha) আর অদৃতের (Adrit) সম্পর্কে একেবারেই তা নয়। জানা যাচ্ছে ইদানিং তাদের সম্পর্কে তিক্ততা আরও বেড়েছে। তাহলে কী তাদের এই অফস্ক্রিন (off screen) সম্পর্কের প্রভাবই কোনো ভাবে পড়ছে অনস্ক্রিন (on screen) সম্পর্কে (relation)?

মিঠাইয়ের (mithai) শ্বশুর (father in law) অর্থাৎ সমরেশের (Somoresh) সাথে অনুরাধার (Anuradha) সম্পর্ক (realation) বা বিয়ে (marriage) কোনোটাতেই দর্শক (audience) আর আকৃষ্ট (attract) হচ্ছে না। মিঠাই (mithai) থেকে বিমুখ হয়ে দর্শক (audiance) ঝুঁকছে অন্যান্য সিরিয়ালের প্রতি। তাহলে কী এবার বন্ধ হয়ে যেতে চলছে মিঠাই (mithai)? এখনও অবশ্য জি বাংলা (Zee Bangla) বা ধারাবাহিকের (serial) কলাকুশলীরা (cast and crew) কেউই অফিসিয়ালি (officially) কিছু জানায়নি। তবে, এমন একটু গুঞ্জন কিন্তু শোনা যাচ্ছে টলিপাড়ায় কান পাতলেই। তবে এসব সত্যি কিনা তার তো সময়ই বলবে।

Leave a Comment