Mon Dite Chai: উড়ন্ত সিঁদুর-মালাকে টেক্কা দিতে চলে এসেছে ঘুরন্ত বর- বউ!

‘মন দিতে চাই'(Mon Dite Chai)ধারাবাহিকের আবারো গাঁজাখুরি বিয়ে কাহিনী দেখে হাসতে হাসতে গড়াগড়ি দর্শকেরা


সিনে বাংলা ডেস্ক: টিভি সিরিয়াল(serial) বরাবর দর্শকদের মনোরঞ্জনের বিষয়। শুধু মনোরঞ্জনই নয় মাঝে মাঝে সিরিয়াল নিয়ে অনেক হাসি ঠাট্টাও হয়ে থাকে। বর্তমানে অনেক নতুন নতুন ধারাবাহিক শুরু হয়েছে বিভিন্ন চ্যানেল(channel)-এ। সেরকম একটি সিরিয়াল হল ‘মন দিতে চাই'(Mon Dite Chai)। সিরিয়ালটি কিছুদিন আগেই জি বাংলা(Zee Bangla)-য় শুরু হয়েছে। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে রয়েছে ‘আয় তবে সহচরী’(Ay Tobe Sohochori) ধারাবাহিক খ্যাত বরফি(Barfi) অর্থাৎ অভিনেত্রী অরুণিমা হালদার(Arunima Halder) এবং ‘এই পথ যদি না শেষ হয়’(Ei Poth Jodi Na Sesh Hoy)-এর সাত্যকি(Satyaki) অর্থাৎ অভিনেতা ঋত্বিক মুখার্জি(Writwik Mukherjee)।

আবারো গাঁজাখুরি গল্প দেখানো হচ্ছে বাংলা সিরিয়ালে



এই ধারাবাহিকের গাঁজাখুরি গল্প দেখে দর্শকরা রীতিমত হাসতে হাসতে শেষ হচ্ছে। বাংলা সিরিয়ালের সেই একঘেঁয়ে বিয়ের ট্র্যাক নিয়েই ঘটেছে এই ঘটনাটি। প্রত্যেকটি সিরিয়ালেই অস্বাভাবিকভাবে বিয়ে হয়। এটি কোনো নতুন বিষয় নয়। এতদিন দেখা যেত উড়ন্ত সিঁদুর ও মালা। আবার দেখানো হয়েছিল লিপস্টিক দিয়ে বিয়ে। এবার সেই কাহিনীকেও টেক্কা দিচ্ছে এই সিরিয়ালটি।

ভুলবশত আবারো বিয়ে বাংলা সিরিয়াল(Bangla Serial)- এ


এই ধারাবাহিকের মুখ্য চরিত্রের নাম সোমরাজ(Somraj) ও তিতির(Titir)। প্রথমদিন থেকেই তাঁরা একে অপরকে পছন্দ করেন না। সোমরাজ(Somraj) মেয়েদের উন্নতি সহ্য করতে পারেন না। সে মনে করেন মেয়েদের সবসময় পিছিয়ে থাকা উচিত। অন্যদিকে তিতির(Titir) ছেলে মেয়ের এই তফাৎ মানেন না এবং নিজের পরিবারের পাশে দাঁড়িয়েছে। সোমরাজ তিতির(Titir)-কে যখনই দেখে তখনই অপমানিত করে। আবার অপরদিকে সোমরাজ(Somraj)- এর বোনের সাথেই বিয়ে ঠিক হয় তিতির(Titir)- এর দাদার। আর সেই বিয়ের মণ্ডপেই ঘটে এই ঘটনাটি। তাদের বোন ও দাদার গাঁটছড়া বাঁধতে গিয়েই ভুলবশত নায়ক নায়িকার গাঁটছড়াও বেঁধে যায় এবং এই অদ্ভুত ঘটনাটি দেখে দর্শকেরা হাসতে হাসতে গড়াগড়ি খেয়েছেন।

Leave a Comment