Alia Bhatt: যেসব ছবি করেননি আলিয়া!

সিনে বাংলা ডেস্ক: আলিয়া ভাট (Alia Bhatt) বলিউড(Bollywood)-র একজন শীর্ষ স্থানীয় অভিনেত্রী। তিনি একের পর এক হিট (hit)ছবি করেছেন। তাঁর গাঙ্গুবাই (Gangubai)চরিত্রটি দর্শকরা খুব পছন্দ করেছেন। কিছুদিন আগেই তিনি মা হওয়ার সুখবর শেয়ার করেছেন নেট মাধ্যমে । তাঁর হিট ছবির তালিকায় অনেক ছবি রয়েছে।কয়েকটি এমন ছবিও রয়েছে যেগুলো তিনি করেননি। কি সেই ছবিগুলো? আর কেনোই বা তিনি ছবিগুলো করেন নি?

তাঁর নাকচ করা ছবিগুলোর মধ্যে রয়েছে ‘রাবতা’ (Raabta), ‘গোলমাল এগেন'(Golmaal Again), ‘শেরশাহ ‘(Shershah),‘ সাহো'(Saaho), ‘নিরজা ‘(Neerja)। আলিয়া ভাট (Alia Bhatt) সময়ের অভাবে কিছু ছবি আর কিছু ছবিতে অভিনেত্রীর ভূমিকা বেশি না থাকায় করেন এসব ছবি। তাঁর নাকচ করে দেওয়া ‘রাবতা'(Raabta) ছবিতে কৃতি শ্যানন(Kriti Sanon), গোলমাল এগেইন(Golmaal Again) ছবিতে পরিণীতি চোপড়া(Pariniti Chopra), শেরশাহ(Shershah) ছবিতে কিয়ারা আডবাণী(Kiara A) , সাহো(Saaho) ছবিতে শ্রদ্ধা কাপুর(Shraddha Kapoor) এবং নিরজা(Neerja) ছবিতে সোনম কাপুর(Sonam Kapoor)-কে পরবর্তীতে কাস্ট করা হয় ।

বলিউড(Bollywood)- এ এগুলো নতুন ব্যাপার নয়। অনেক অভিনেতা এবং অভিনেত্রীই অনেক ছবি নাকচ করেই থাকেন। হয়তো সময়ের অভাবে বা ব্যক্তিগত কোনো কারণে। কখনো কখনো তাদের নাকচ করে দেওয়া ছবি পরবর্তীতে হিট(hit) হয়। আবার কখনো ফ্লপ(flop) হয়। আলিয়া ভাট(Alia Bhatt)- র এখন পর পর দুটি ছবি আসতে চলেছে। একটি হল ‘ডার্লিংস্'(Darlings) অপরটি হলো ‘ব্রহ্মাস্ত্র'(Brahmastra)।‘ডার্লিংস্’ (Darlings)ছবিতে তাঁর সাথে থাকছেন শেফালী শাহ(Shefali Shah), রোহন ম্যাথিউ(Rohan Mathew), বিজয় ভার্মা(Vijay Verma) – র মতন আরো অনেকে। আর ‘ব্রহ্মাস্ত্র’ (Brahmastra) ছবিতে থাকছেন রণবীর কাপুর(Ranbir Kapoor), মৌনী রায়(Mauni Roy), নাগর্জুন(Nagarjuna) , ও অমিতাভ বচ্চন(Amitabh Bachchan)।

Leave a Comment