Ranbir Singh;নগ্ন রনবীর! ভাইরাল ফটো দেখে ক্ষোভে ফেটে পড়ল নেটিজেন সহ মিমি !

সিনে‌ বাংলা ডেস্ক: বৃহস্পতিবার রনবীরের একটি পোস্ট স্যোসাল মিডিয়ায়(social media) ভাইরাল হয়েছে(Viral)। যেখানে রনবীর সিং (ranveer singh)ক্যামেরার সামনে ধরা দিয়েছেন একবারে নগ্ন (Nude)অবস্থায় । একটি পেপার ম্যাগাজিনের(papper Magazine) কভার পিকের(Cover pic) জন্যেই নাকি রনবীরের এমন ফটোশুট(photoshoot)। রনবীরের(Ranveer) এই ফটোশুটে নেট নাগরিকদের এক অংশ ভরিয়ে দিয়েছেন প্রশংসায় । অনেকে রনবীরের এই পোস্টে কমেন্ট করে লিখেছেন “আগুন ” আবার অনেকে রনবীরের এই পোস্টকে সাহসী পোস্টও বলেছেন । নেট নাগরিকদের এহেন মন্তব্যে রীতিমত ক্ষোভ প্রকাশ করেছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী।

মিমি চক্রবর্তীর ইনস্টাগ্রাম স্টোরি

অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi chakroborty)রণবীরের(ranveer) এই পোস্টে নেটনাগরিকদের মন্তব্যের তীব্র সালোচনা করেছেন। ইনস্টা স্টোরিতে মিমি চক্রবর্তী রণবীরের ফোটো পোস্ট করে ক্যাপশনে লিখলেন, ‘ইন্টারনেট এই ছবির তলায় আগুন লিখতে ভেঙে পড়েছে। মনে প্রশ্ন জাগছে যদি এখানে একজন মহিলা থাকত, তাহলে কি পরিস্থিতি আলাদা হত? আপনারা কি একইভাবে প্রশংসা করতেন নাকি নোংরা মেয়ে বলতেন? আমরা সমান অধিকারের কথা বলি, মহিলাদের ক্ষমতায়নের কথা বলি, কিন্তু সেটা করি কি?’মিমির এই পোস্টের সঙ্গে অনেকেই সহমতও হয়েছেন তার এই পোস্ট ঘিরে লিঙ্গ বৈষম্যকে আরোও‌ একবার কী চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিতে চাইলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী।

রণবীর সিং ফটোশুট

অপরদিকে রনবীরের(Ranveer) যে পোস্টটি ভাইরাল(Viral) হয়ছে সেখানে দেখা অভিনেতা একটি তুর্কিশ কার্পেটের (Turkish karpet)উপর শুয়ে একবারে নগ্ন অবস্থায় ধরা দিয়েছেন ক্যামেরার সামনে। গায়ে কিছু না থাকলেও অত্যন্ত সুন্দর ভাবে তিনি তার গোপনাঙ্গটি আড়াল করেছেন। । মার্কিন পপ কালচারের আইকন বার্ট রেনল্ডসের (Bart raildrser)কায়দায় ধরা দিয়েছেন অভিনেতা ।রনবীর তার ফটোশুট প্রসঙ্গে বলেছেন- “ক্যামেরার সামনে শারীরক ভাবে নগ্ন হওয়া আমার কাছে আহামরি কিছু না। কিন্তু আমার কিছু কাজের মাধ্যমে আমি আমার আত্মাকে পর্যন্ত নগ্ন করে দর্শকের সামনে হাজির করিয়েছি। ওটাকেই আসলে নগ্ন হওয়া বলে। আমার কাজের খাতিরে আমি বারবার নগ্ন হতে রাজি। আমার কিচ্ছু যায় আসে না। আসলে সামনে থাকা মানুষগুলোই অপ্রস্তুত হয়ে পড়বে।’এই মুহূর্তে রণবীরের এই পোস্টটি ভাইরাল হয়ছে নেট দুনিয়ায়।

Leave a Comment