Neel Bhattacharya: জেনে নিন নীলের ডায়েট চার্ট:

. চিত্র: নীল ভট্টাচার্য

সিনেবাংলা ওয়েব ডেস্কঃ নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) বাংলা সিরিয়াল জগতের অতি পরিচিত মুখ। তিনি ও তার স্ত্রী তৃণা(Trina) ইনডাসট্রির (industry) অতি পরিচিত মুখ। বাংলা সিরিয়ালের ভক্তরা খুব পচ্ছন্দ করেন বাস্তবের এই জুটিকে। আজ আমরা নীলের মুখ থেকে শুনে নেবো তার ডায়েট রহস্য। কিভাবে তিনি তার এই সুন্দর ফিগার(figure) ধরে রেখেছেন তা আজ শেয়ার (share) করলেন আমাদের সাথে।

চিত্র: নীল ও তৃণা

প্রথমেই স্ত্রী তৃণা-কে ধন্যবাদ জানালেন কেননা তৃণা বহু ধরনের রান্না করতে পারেন। নীল কিচেনে (kitchen) যান কি না জিঞ্জাসা করা হলে তিনি বলেন যে তিনি কিচ্ছু রান্না জানেন না। তাই ওদিকে তিনি একদম যাননা। সকালে ঘুম থেকে উঠে তিনি গরমজল খান। তারপর ব্রেকফাস্ট খান ওটস্-এর স্মুদি। তৃণা ওটস্-এর সাথে বিভিন্ন সিডস্ (seeds) মিশিয়ে যে স্মুদি বানিয়ে দেন ওটি অসামান্য , খেতে সুবিধা। তারপর চলে আসেন সেট-এ। প্রায় দু’টোর সময় লাঞ্চ (lunch) হয়। তখন তিনি কিছু ভেজিটেবল (vegetable) ও হয় চিকেন স্টু (chicken Stu) না হয় মাছের কোনো পদ খেলেন। বিকেল বেলাটা তার জন‍্য একটু মুশকিল হয়ে যায়। তবে তিনি লোভ সম্বরন করেন। এই সময়টা সাধারণত তিনি ওটস্-এর বিস্কুট ও প্রোটিন শেক খান। তবে সপ্তাহে একদিন একটু ভেলপুরি কি পাপড়িচাট খান। এ প্রসঙ্গে তিনি জানিয়েছেন যে তিনি ভাত, রুটি ও ময়দা খাওয়া একেবারে ছেড়ে দিয়েছেন। মাসে এক কি দু’বার বিরিয়ানি খান। তবে স্ত্রীর হাতের রান্না তার খুব ভালো লাগে।

চিত্র: নীল ও তৃণা

তাহলে দর্শকবন্ধুরা অবশ্যই বুঝতে পারছেন স্টার (star) হতে গেলে খাওয়াতে কতটা স‍্যাক্রিফাইস (sacrifices) করতে হয়। তবে এরপরও যদি সুন্দর ফিগার করতে দৃঢ় সংকল্প থাকেন তাহলে নীলের ডায়েট চার্ট ফলো করুন।

Leave a Comment