তৃণার (Trina)বড় পর্দায় পা রাখতেই হঠাৎ কেন বিচ্ছেদের সুর নিল তৃণার জীবনে ??

Cinebangla Desk:জানালেন অভিনেত্রী*টলিউড এর বেশ জনপ্রিয় মুখ নিল তৃণা । বাস্তবে এই জুটি সকলের প্রিয় একটা জুটি । প্রায় প্রত্যেকেই চায় ছোটপর্দায় বা বড়পর্দায় তারা একসাথে জুটি বাঁধুক । কিন্তু এই মুহূর্তে নীল ভট্টাচার্য জনপ্রিয় ধারাবাহিক উমার প্রধান চরিত্র। আর তৃণা সাহা যে খোকাবাবু , কলের বউ , খড়কুটো ধারাবাহিকের মধ্যে দিয়ে বিশাল জনপ্রিয়তা লাভ করেছে । কেবলই বড়পর্দায় পা দিয়েছেন তিনি । হাতে রয়েছে দুটি ছবি ।

এরই মাঝে হটাৎ সোশ্যাল মিডিয়াতে একটি মিউজিক ভিডিওর ঝলক দেখা যাচ্ছে । এর থেকেই বোঝা যাচ্ছে মিউজিক ভিডিওতে জুটি বেঁধেছেন তারা । যার নাম ‘আর যেন দেখা না হয়’ । যার মধ্যে বিরহ বিচ্ছেদের মত গল্প লুকিয়ে রয়েছে । এই মিউজিক ভিডিওটির পরিচালনার দায়িত্বে রয়েছে সৌম্যজিৎ আদক।

বিয়ের পর এটাই দুজনের প্রথম কাজ । আর প্রথম কাজই মন ভাঙার গল্প নিয়ে , এ প্রসঙ্গে তৃণা কে প্রশ্ন করা হলে তিনি সংবাদ মাধ্যম কে জানান এটা তাদের বিয়ের আগের কাজ যা অতিমারির কারণে আটকে ছিল এত দিন যাবৎ যেটা এত দিন পর মুক্তি পেতে চলেছে। তারা নাকি ইচ্ছে করে এই ধরনের অ্যালবামে কাজ করতে রাজি হয়েছে।অভিনেত্রীর কথায় তারা নাকি বড়পর্দার কাজ করার জন্য মুখিয়ে রয়েছে তারা , তবে এই মুহূর্তে তার হাতে দুটি ছবির কাজ । অন্যদিকে নীল ভট্টাচার্য উমা ধারাবাহিকের প্রধান চরিত্র । এই সমস্ত কাজ শেষ হলেই একসাথে বড়পর্দায় বা ছোট পর্দায় জুটি বাঁধবেন তৃনীল ।

Leave a Comment