Neel – Trina: সমুদ্রে এ কী করলেন নীল তৃনা? ভাইরাল ভিডিও!

সিনে বাংলা ডেস্ক: নীল- তৃণা (Neel – Trina)ছোট পর্দার জনপ্রিয় জুটি। তাদের অনুরাগী অনেকেই। দর্শকেরা তাদের এই প্রিয় জুটির সকল খবর জানতে সব সময়ই উৎসুক থাকেন। নীল ও তৃণা (Neel-Trina) বরাবরই ঘুরতে পছন্দ করেন। তাই কাজের থেকে বিরতি নিয়ে প্রায়ই ঘুরতে যান তাঁরা। তবে এবার কোথায় ছুটি কাটাতে গেলেন তাঁরা?

বর্তমানে থাইল্যান্ড(থাইল্যান্ড)- এর পাটায়া(Pataya)-তে ঘুরছেন তারা। সেখানে গিয়ে নানা ধরনের ছবি ও ভিডিও(video) শেয়ার (share)করছেন তারা। তারা ‘কাহোনা প্যায়ার হ্যা'(Kaho Naa Pyaar Hain) গানে দুজনে মিলে একসাথে রিল ভিডিও(reel video) করেছেন যেটি দেখে তাদের অনুরাগীরা খুব অনন্দিত। আবার দুজনে আলাদা রিল ভিডিও (reel video)ও করেছেন। তারা প্যারাস্লাইডিং(parasliding) ও সামুদ্রিক রাইড(ride)- এর মাধ্যমে চুটিয়ে মজা করছেন তারা।

বর্তমানে নীল ভট্টাচার্য্য(Neel Bhattacharya)-কে ‘উমা'(Uma) ধারাবাহিকে আর তৃণা সাহা(Trina Saha)-কে ‘খড়কুটো'(Khorkuto) ধারাবাহিকে দেখা যাচ্ছে। তাদের এই ধারাবাহিক দুটোকে দর্শকেরা দারুন পছন্দ করছেন। তৃনা(Trina)-কে পাটয়া(Pataya)-তে দেখা গিয়েছে নানান লুকে । কখনো ফ্লোরাল টপ (floral top)ও সানগ্লাস(sunglass) পড়ে । আবার কখনো হলুদ ড্রেস(yellow dress) পড়ে। তবে নীল(Neel)-কেও দেখা গিয়েছে স্টাইলিশ কুল লুক(Stylish cool look)- এ।

Leave a Comment