New Bengali Film: ‘ড্যান্স ড্যান্স জুনিয়র'(Dance Dance Junior) থেকে বড় পর্দার মুখ্য চরিত্রে থাকছে লাড্ডু(Laddu)

জয়দেব মণ্ডল(Jaydev Mandal)-র নতুন ছবিতে মুখ্য চরিত্রে থাকছে লাড্ডু(Laddu)

সিনে বাংলা ডেস্ক: বাংলা ছবি বাংলার দর্শকের কাছে একটি মনোরঞ্জনের বিষয়। একের পর এক ছবি এসেই চলেছে। এবার আরো একটি ছবি আসতে চলেছে সেটির নাম হল ‘দিশাহীন মন আমার'(Dishahin Mon Amar)। ছবিটি পরিচালনা করছেন জয়দেব মণ্ডল(Jaydev Mandal)। এই ছবিতে নতুন অভিনেতা ও অভিনেত্রীদের দেখা মিলবে।

মুখ্য ভূমিকায় কারা কারা থাকছেন?

সেই অভিনেতা ও অভিনেত্রী হল রোহন গামামীর(Rohan Gamamir) ও ব্রততী পাল(Bratati Paul)। এছাড়াও ছবিতে অভিনয় করছেন পার্থসারথি চক্রবর্তী(Partha Sarthi Chakrabarty), দেবাশিষ গঙ্গোপাধ্যায়(Debasish Ganguly),অভীক ভট্টাচার্য(Avik Bhattacharjee), রাজু মজুমদার(Raju Majumder)-এর মতো অনেকেই। শুধু তাই নয় শিশুশিল্পী হিসেবে থাকছেন ইউহান খান(Yuvan Khan), অঙ্গীরা ভট্টাচার্য(Angira Bhattacharjee)ও লাড্ডু(Laddu) অর্থাৎ ডান্স ডান্স জুনিয়র-এর সঞ্চালক ছিল লাড্ডু।

ছবিটির মূল কাহিনী কী?

ছবির গল্প এক শিশু অভি(Abhi)-কে নিয়ে। সে স্কুলে পড়ার সময় দুর্ঘটনায় বাবা-মাকে হারায় । এরপর সে রাস্তায় রাস্তায় মাউথ অরগ্যান(mouth organ) বাজিয়ে দিন কাটায়। আর এরপরই তার সাথে বন্ধুত্ব হয় অমৃতা(Amrita)-র সাথে। অমৃতা(Amrita) হল একজন ধনী পরিবারের মেয়ে। আস্তে আস্তে তাদের সম্পর্ক আরো গভীর হয়। এই সময় তার বন্ধুত্ব হয় অমৃতার সঙ্গে। অমৃতা(Amrita) একটি প্রতিষ্ঠিত বাড়ির ধনী পরিবারের মেয়ে। সময়ের সঙ্গে তাদের বন্ধুত্ব আরও গাঢ় হয়। অভি(Abhi) অমৃতা(Amrita)-কে মাউথ অরগ্যান(Mouth organ) শেখায় আর অমৃতা(Amrita) অভি(Abhi)-কে পড়াশোনা শেখায়। এরপরই অমৃতা(Amrita) বিদেশে চলে যায়। অন্যদিকে এক নিঃসন্তান দম্পতি অভিকে দত্তক নেয়। তাঁরা ভাগ্যক্রমে এরপর একই কলেজে ভর্তি হয়। এরপর কী হয় সেটার দেখার জন্য অবশ্যই দেখতে হবে ছবিটি। ছবিটির মিউজিক(music)- এর দায়িত্বে রয়েছেন বিনোদ রাঠোর(Binod Rathod)। ছবিটির শুটিং(shooting) কলকাতা(Kolkata)-র বাইরে হয়েছে। ছবিটি নটরাজ প্রোডাকশন ক্রিয়েশন(Nataraj Production Creation) এর ব্যানার(banner)- এ মুক্তি পেতে চলেছে ছবিটি। তবে ছবিটি কবে মুক্তি পাবে সেটি এখনো জানা যায়নি।

Leave a Comment