উঠে আসছে নতুন তথ্য ! পল্লবী(Pallavi) নাকি খুন হয়েছে

সিনে বাংলা ডেস্ক:2017 সাল থেকে বাংলা টেলিভিশনে কাজ করে চলেছেন পল্লবী দে। 2018 সালে আমি সিরাজের বেগম(Ami sirajer Begum) ধারাবাহিকের মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেন তিনি। তারপর কুঞ্জ ছায়া (Kunj Chhaya) , রেশম ঝাঁপি(Resham jhapi), স্বরস্বতীর প্রেম (Saraswati Prem) একের পর এক ব্লকব্লাস্টার ধারাবাহিক উপহার দিয়ে গেছে আমাদের। মনমানেনা ধারাবাহিকে ছিল তার শেষ ধারাবাহিক। কিন্তু এটাই যে তার শেষ হয়েছিল তা তিনিও জানতেন না । পল্লবী দের বন্ধু-বান্ধবের তারা জানা গিয়েছে এই ধারাবাহিক শেষ হতেই নতুন কাজে তিনি যুক্ত হতে চলেছিলেন।

গত 15 ই মে বাংলা টেলিভিশনের অভিনেত্রী পল্লবী দে-(Pallavi Dey)এর ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছিল তার দক্ষিণ কলকাতার গর্ফর গাঙ্গুলি পুকুরের ফ্ল্যাট থেকে তারপরেই গোটা শহরবাসী কিন্তু এখনো পর্যন্ত আগ্রহী তার মৃত্যুর আসল কারণ জানতে। লিভ-ইন পার্টনার সাগ্নিক এবং ময়না তদন্ত এর রিপোর্ট যদিও আত্মহত্যা দাবি করেছে তবুও পল্লবীর পরিবার কিন্তু তা মানতে নারাজ । সাগ্নিক এর বিরুদ্ধে এনেছিলেন খুনের অভিযোগ। তার জেরেই বর্তমানে সাগ্নিক রয়েছে পুলিশের হেফাজতে চলছে জিজ্ঞাসাবাদ থেকে শুরু করে তদন্ত। শুধু তাই নয় পুলিশের জেরার মুখে পড়তে হয়েছে তার অভিনীত শেষ ধারাবাহিক “মন মানেনা” এর অভিনেতা অভিনেত্রী দেরও। এদিকে সেখানে গিয়েই পুলিশি তদন্তে উঠে এসেছে আরও এক চাঞ্চল্যকর তথ্য জানা যাচ্ছে গুলি করে খুণ করা হয়েছে পল্লবী-কে । যা শোনার পর রীতিমত দ্বন্দ্বে পড়েছেন প্রত্যেকে যার ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে গর্ফার ফ্ল্যাট থেকে সে কিভাবে খুন হতে পারে ।

আসলে এই সব টাই হয়েছে মন মানে না সেটে । পুলিশি জিজ্ঞাসাবাদে এই ধারাবাহিকের অন্যান্য কলাকুশলীরা জানিয়েছে পল্লবী মৃত্যুটা যেহেতু হঠাৎ করেই হয়েছে তাই ধারাবাহিকেও গৌরী কেও গুলি করে খুন করা হয়েছে মেরে ফেলার জন্য । প্রসঙ্গত কিছুদিনের মধ্যেই শেষ হচ্ছে এই ধারাবাহিক। আরে এ দিনই ছিল তার শেষ শুটিং। পল্লবী এ হেন মৃত্যু মেনে নিতে পারেনি কেউই । কিছুদিন আগে মনমানেনা সেটে রাখা হয়েছিল পল্লবীর ছবি । দেওয়া হয়েছিল ফুল এবং মালা।

Leave a Comment