Mithai: এবার মিঠাই ধারাবাহিকে নতুন পুলিশ। কিন্তু কে সেই পুলিশ?

সিনে বাংলা ডেস্ক: বাংলার জনপ্রিয় ধারাবাহিকের মধ্যে ‘পিলু'(Pilu) অন্যতম। বেশ কয়েকদিনের মধ্যেই এই ধারাবাহিকটি সকলের মন জয় করতে সক্ষম হয়েছে। পিলু(Pilu) – আহির(Ahir), ও রঞ্জা(Ranja) – মল্লার(Mallar)- এর জুটিকে দর্শকেরা ভালোবাসা তো দিয়েছেনই। এছাড়াও রঙ্গন (Rangan)ও মল্লিকা(Mallika)-র জুটিও দারুণ পছন্দ করছেন দর্শকেরা।

কিছুদিন আগেই মিঠাই (Mithai) ধারাবাহিকের এসিপি(ACP) রুদ্র(Rudra)-কে পিলু( Pilu) ধারাবাহিকে। এবার পিলু(Pilu) ধারাবাহিক থেকে রঙ্গন(Rangan) অর্থাৎ রুদ্রজিৎ মুখার্জী(Rudrajit Mukherjee)-কে দেখতে পাওয়া যাবে এক নতুন চরিত্রে। চরিত্রটি হলো পুলিশের চরিত্র। তিনি তাঁর ইনস্টাগ্রাম (instagram)-এ একটি ফটো(photo) শেয়ার (share) করে এই সুখবরটি জানিয়েছেন এবং ক্যাপশন(caption)- এ লিখেছেন স্পেশাল অফিসার(special officer) সুদীপ্ত রায়(Sudipto Roy)। এর পর থেকেই শুরু হয়ে গিয়েছে নানারকম জল্পনা। তবে এটা দেখে বুঝতে পারা যাচ্ছে যে দারুণ টুইস্ট(twist) আসতে চলেছে মিঠাই(Mithai)-তে।

অভিনেতা রুদ্রজিৎ মুখার্জী (Rudrajit Mukherjee) একজন জনপ্রিয় অভিনেতা। পিলু(Pilu)-র আগে আরো কয়েকটি ধারাবাহিকে দেখা গিয়েছিল তাকে। এছাড়াও তিনি কিছুদিন আগেই প্রমিতা চক্রবর্তী(Promita Chakrabarty)-র সাথে রেজিষ্ট্রি(registry) করেন। তাদের সম্পর্কের শুরু ‘সাত ভাই চম্পা'(Saat Bhai Champa)ধারাবাহিক থেকে। তাদের দুজনকে পিলু(Pilu) ধারাবাহিকেও একসাথে দেখা গিয়েছিল।

Leave a Comment