Jagaddhatri Serial:আগামী সপ্তাহের বেঙ্গল টপার হচ্ছে জগদ্ধাত্রী ধারাবাহিকটি! জানেন কি আসল রহস্য?

সিনেবাংলা ডেস্ক; বাঙালির কাছে অবসর সময় বা বিকাল থেকে সন্ধ্যা মানেই বাংলা সিরিয়াল ।সিরিয়ালের পাশাপাশি টিআরপি দিকেও নজর থাকে দর্শকদের।গত কয়েক সপ্তাহ ধরে বাংলা ধারাবাহিকের টিআরপির তালিকায় তোলপাড় হচ্ছে।বেঙ্গল টপারের জায়গা নিচ্ছে মিঠাই ( Mithai )ধারাবাহিক কখনো বা গাঁটছড়া (Ghatchora)।এছাড়া আলতা ফড়িং(Alta foring) ,সাহেবের চিঠি , মাধবীলতা , প্রভৃতি নতুন ধারাবাহিক দের মধ্যে জগদ্ধাত্রী ধারাবাহিকটি(Jagaddhatri Serial) ভালো ফল করছে।জানা কাছে আগামীদিনে আরো ভালো ফল হতে পরে জগদ্ধাত্রী ধারাবাহিকটির।তবে ভালো ফল হওয়ার কারণ টা কি?

কারণ আসছে ধারাবাহিকটিতে এক জনপ্রিয় মুখ!ফলে দর্শকদের উত্তেজনা আরও বাড়বে। জগদ্ধাত্রীর ভূমিকায় অভিনয় করছেন অঙ্কিতা মল্লিক( Ankita Malik)এবং স্বয়ম্ভুর চরিত্রে রয়েছেন সৌম্যদীপ মুখোপাধ্যায়(Soumyadeep Mukhopadhyay)।টিআরপি লিস্টে( Trplist)ভালো ফল করলেও ট্রলের হাত থেকে রক্ষা নেই ।কারণ বাড়িতে সৎ মা, বোনের হাতে অত্যাচারিত হয়েও একটা টুঁ শব্দ করে না জগদ্ধাত্রী, অথচ সেই আবার ডাকাবুকো ক্রাইম ব্রাঞ্চ অফিসার জ্যাজ সান্যাল। যে যেন এক শরীরে দুই ভিন্ন মানুষ। বাইরে যে দু হাতে অন্যায়কে দমন করছে সে কিনা বাড়িতে সমস্ত অন্যায় অত্যাচার মুখ বুজে সহ্য করছে! এই নিয়ে শুরু হয়েছে নেট পাড়ায় শোরগোল ।

তবে এবার দিন পাল্টাবে হয়তো আসতে চলেছে নতুন চরিত্র এই ধারাবাহিকে এন্ট্রি নিতে চলেছেন অভিনেত্রী ত্বরিতা চট্টোপাধ্যায়(Twarita Chatterjee)। নায়কের দিদির চরিত্রে দেখা যাবে তাঁকে। খুব সম্ভবত তিনিই হতে চলেছেন আসল খলনায়িকা। মানে জগদ্ধাত্রীর জীবনে একের পর এক সমস্যা নিয়ে আসবেন । ‘হৃদয়হরণ বি এ পাশ’-এ পাশে এর আগেও নেগেটিভ চরিত্রে কাজ করেছেন তিনি। তখনও দর্শক মনে জায়গা করে নিয়েছিলো আসা করা যায় এই চরিত্রও দর্শকের মনে ছাপ ফেলবে ।অভিনেত্রী তার চরিত্র নিয়ে মুখ খোলেন নি।সূত্রে জানা যায় এই চরিত্রের জন্য খুবই উত্তেজিত ,আর বলেছেন তিনি এই চরিত্রের অনেক রং রয়েছে।’

এখন দেখার বিষয় হচ্ছে জগদ্ধাত্রী বাড়ির অত্যাচার ,তার জীবনে আসা সমস্যা পেরিয়ে নিজের বাইরের কাজ কি চালিয়ে জেরে পারবে ?

এই রকম খবর সবার আগে পেতে সাথে থাকুন সিনেবাংলা ডট ইনের।

Leave a Comment