Nikhil – Srabanti: এবার নুসরাতের প্রাক্তন স্বামীর সাথে শ্রাবন্তী! তবে কি এ কোনো নতুন মোড়?

সিনে বাংলা ডেস্ক: টলিপাড়ার সম্পর্গুলো বোঝা খুব কঠিন । কারণ তাদের সম্পর্ক ঘনঘন পাল্টাচ্ছে।  তারকাদের মধ্যে আজ আড়ি তো কাল ভাব তাদের । তাদের মধ্যে অন্যতম হল নুসরাত জাহান(Nusrat Jahan) ও শ্রাবন্তী চ্যাটার্জী(Srabanti Chatterjee)। তাঁরা বরাবরই খুব ভাল বন্ধু। প্রায়ই একসাথে ঘুরতে যান তাঁরা।

তবে সম্প্রীতি নুসরাত(Nusrat)- এর প্রাক্তন স্বামী নিখিল(Nikhil)- এর সাথে বন্ধুত্ব জমে উঠেছে শ্রাবন্তী(Srabanti)-র। তবে সেটি পেশাদার সম্পর্ক অন্য কোনো সম্পর্ক নয়। নিখিলের  বস্ত্রের ব্যবসা রয়েছে। সেখানে প্রায়ই বড় বড় তারকাদের ফটোশুট(photoshoot) করতে দেখা যায়। সেখানে শ্রাবন্তী(Srabanti)-কে দেখা গেলো এবার । যদিও তিনি এর আগেও ফটোশুট(photoshoot) করেছেন। পুজোর কালেকশন(pujo collection) নিয়ে আসলেন নিখিল জৈন(Nikhil Jain)।

শ্রাবন্তী(Srabanti) পড়েছিলেন স্লিভলেস(sleeveless) ছোট্ট গোলাপি ব্লাউজ, সঙ্গে গোলাপি রঙা ভারী সিল্কের শাড়ি(silk saree)। যেটিতে দারুণ লাগছিল অভিনেত্রীকে। শাড়ির সাথে ম্যাচ করে পড়েছেন দারুণ ডিজাইনার(designer) গয়না।শুধু শাড়িতেই নয়, রঙ্গোলি ক্লোথিং লাইন(Rangoli clothing line)- এর ঘারারাও পড়ে সকলকে চমকে দিয়েছেন অভিনেত্রী । পিচ রঙের  ঘরারা পড়েছেন তিনি সাথে  খোলা চুল আর ঝোলা কানের দুল।

Leave a Comment