Mithai: এবার মিঠাইয়ের মেকআপ রুমে বিয়ে হলো দুজনের! বিয়ে দিলো নীপা।

সিনে বাংলা ডেস্ক: প্রত্যেক সপ্তাহের মতো এ সপ্তাহেও শীর্ষে রয়েছে ‘মিঠাই'(Mithai)। ধীরে ধীরে আরো দর্শকের প্রিয় হয়ে উঠছে এই ধারাবাহিকটি। এরই মধ্যেই আবার ওমি আগরওয়াল(Omi Agarwal) মনোহরা(Manohara)- তে ঢুকে বোম (bomb) ফিট(fit) করে গিয়েছে। আর সেই বোম(bomb) দেখেই সকলে ঘাবড়ে গেছেন মিঠাই পরিবার(Mithai parivar)। এবার আগে কি হবে তা জানতে হলে দেখতেই হবে ধারাবাহিকটি।

এই ধারাবাহিকের কলাকুশলীরা অনস্ক্রিন (on screen)-এর পাশাপাশি অফস্ক্রীন (off screen)-এও দারুণ মজা করে থাকেন এবং তার প্রমাণ তাদের বিভিন্ন ভিডিও(video) থেকেই পাওয়া যায়। এবার একটি ভিডিও(video) ভাইরাল(viral) হয়েছে যা দেখে সকলের হাসতে হাসতে পেটে খিল ধরে গিয়েছে। কি সেই ভিডিও(video)? কেনোই বা ভাইরাল (viral) হলো ভিডিও(video)-টি? চলুন জেনে নেওয়া যাক।

তোর্সা (Torsha) অর্থাৎ তন্বী (Tanni) একটি ভিডিও শেয়ার করেছেন দর্শকের সাথে। যেই ভিডিও(video)-তে তোর্সা(Torsha), শ্রী(Shree) ও নীপা(Nipa) মেকআপ রুম (Makeup room)- এ দেখা যাচ্ছে। তোর্সা(Torsha) মেকআপ(makeup) করছে,শ্রী(Shree) বসে আছে, এবং নীপা(Nipa) শুয়ে আছে। এরপর নীপা (Nipa) তাঁর নিজের , শ্রী(Shri) ও তোর্সা(Torsha)- র শাড়ীর আঁচল একসাথে বেধে বিয়ে দিয়ে দেয়। তারপর তিন জন মিলে একটি চেয়ার(chair)-কে মাঝখানে রেখে তাঁর চারপাশে ঘুরলেন। এরপর মিঠাই(Mithai) এসে এগুলো দেখে অবাক হয়ে যায়। তাদের এই কাণ্ড দেখে দর্শকেরা খুব মজা পেয়েছেন।

Leave a Comment