বিয়ে না করাটা কোন অপরাধ নয়! প্রমাণ করলেন এমন ১০ অভিনেতা অভিনেত্রীরা !

সিনে বাংলা ডেস্ক: অভিনয় জগতে এমন কিছু ব্যক্তিত্ব আছে যারা আছো বিয়ে করেননি। কেউ বিশ্বাস করে না বিয়েতে, কেউবা চারপাশে নানা মানুষজন থেকে বিয়ে করার কথা ভাবতে পারিনি। আসুন জেনে নেই এমনই কিছু অভিনয় জগতের ব্যক্তিত্বদের-

১) সালমান খান : এখনো বিয়ে করেননি বলিউড অভিনেতা সালমান খান (Salman Khan)। এমন নয় যে তিনি কোনো সম্পর্কে জড়িত ছিলেন না। অনেক ভালোবাসাই এসেছিল ওনার জীবনে কিন্তু বিয়ে করেননি তিনি।

২) সুস্মিতা সেন: বলিউড অভিনেত্রী এবং মিস্ ইউনিভার্স সুস্মিতা সেন (Sushmita Sen) আজও বিয়ে করেননি। দুটো বাচ্চাকে দত্তক নিয়েছিলেন তিনি। তাদের সাথেই সুখে শান্তিতে জীবন কেটে যাচ্ছে সুস্মিতার।

৩) তাবু: বিয়ে করেননি আরো এক বলিউড অভিনেত্রী তাবু (Tabu)। নিজের ক্যারিয়ারে অনেক ব্লক মাস্টার মুভি দর্শকদের উপহার দিয়েছেন তাবু। তাবু একবার বলেছিলেন বিয়ের কনসেপ্টটা বুঝতে পারেননা অভিনেত্রী।

৪) আমিশা পাটেল: বলিউড অভিনেত্রী আমিশা পাটেল (Ameesha Patel) বিয়ে করেননি এখনো। “কহো না পেয়ার হ্য” (Kaho Naa… Pyaar Hai’) দায়ে বলিউডে পা রাখেন অভিনেত্রী।

৫) করন জোহর: বিখ্যাত প্রোযোজক এবং পরিচালক করন জোহর (Karan Johar) আজও অবিবাহিত। বহু লাভ স্টোরি পরিচালনা এবং প্রোযোজনা করেছেন উনি। করন জোহরের মতে বলিউডে সুখী দাম্পত্য জীবন খুবই কম জনের আছে। বিয়ে করার কোনো ইচ্ছেই নেই ওনার।

৬) একতা কাপুর: বিখ্যাত টিভি সিরিয়াল প্রোযোজক একতা কাপুর (Ekta Kapoor) অবিবাহিত। দাম্পত্য জীবনের সব টানাপোড়েন একতার সিরিয়ালে দেখা গেলেও, তার কাছে বিয়ে খুবই বোরিং বিষয়। পরিবার আর বন্ধুদের সাথে মজা করতে ভালবাসেন তিনি।

৭) রাহুল বোস: বিয়ে করেননি বলিউড অভিনেতা রাহুল বোস (Rahul Bose)। হিন্দির পাশাপাশি অনেক বাংলা মুভিতেও অভিনয় করেছেন তিনি। এক সাক্ষাৎকারে অভিনেতা বলেছিলেন, তিনি বুঝতে পারেন না বিয়ে কি এতো গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে একটা মানুষের জীবনে। তার কাছে বিয়ে না করেও ভালো থাকা যায়।

৮) লিওনার্দো ডিক্যাপ্রিও: বিখ্যাত হলিউড অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিও (Leonardo DiCaprio) আজও বিয়ে করেননি। বিয়েতে বিশ্বাসী নত তিনি। কিন্তু বিয়ে করবেননা বলে এই নয় যে তিনি কখনো প্রেম করেননি। একাধিক সম্পর্কে জড়িয়েছেন লিও। কিন্তু কোনো প্রেমিকাই তাকে তার ব্যাচেলরহুড ছাড়াতে সক্ষম হয়নি।

৯) সাবিত্রী চ্যাটার্জি: সাবিত্রী চ্যাটার্জি (Sabitri Chatterjee), বাংলা সিনেমার স্বর্ণযুগের এই অভিনেত্রী অবিবাহিত। জীবনে না তিনি বিয়ে করেছেন, না জড়িয়েছেন কোনো সম্পর্কে। শ্রদ্ধেয় এই অভিনেত্রী নিজের সারাজীবন অভিনয় জগৎ -কেই দিয়ে গেছেন। বর্তমানে তিনি “ধূলোকনা” সিরিয়ালে ঠাম্মির চরিত্রে অভিনয় করেছেন।

কোনো মানুষের জীবনে বিয়েটাই প্রধান উদ্দেশ্য নয়, আবার বিয়েটাই না করাটা অপরাধও নয়। বিয়ে করবে কি করবে না সেটা সবার ব্যক্তিগত বিষয়। সিনেমার জগতে বিয়ে টেকেনি এমন ঘটনাও যেমন আছে, তেমনি আছে বিয়ে টিকে থাকার দ্রষ্টব্য। শুধু দরকার একজন সঠিক জীবনসঙ্গীর যার সাথে সারাজীবন পথ চলা যায়।

Leave a Comment