Nusrat Jahan: নিজের পুজোর প্ল্যানিং সকলের সামনে ফাঁস করলেন নুসরাত জাহান!

সিনে বাংলা ডেস্ক: নুসরাত জাহান(Nusrat Jahan) টলিউড(Tollywood)- এর এক পরিচিত মুখ। তিনি অভিনয়ের পাশাপাশি রাজনীতির সাথেও যুক্ত। তাঁর ফিল্মী কেরিয়ার(filmy career)- এর শুরু হয় রাজ চক্রবর্তী(Raj Chakrabarty)-র পরিচালিত ছবি ‘শত্রু'(Satru)-র মাধ্যমে। সেই ছবিতে তাঁর বিপরীতে ছিলেন জিৎ(Jeet)। এরপর একের পর এক ছবিতে অভিনয় করেছেন তিনি।

সম্প্রীতি তাকে এক ইভেন্ট(event)-এ দেখা গিয়েছিল যেখানে তাকে কয়েকটি প্রশ্ন করা হয়েছিল। তাকে প্রথমেই জিজ্ঞেস করা হল তিনি কিভাবে নিজেকে মেইনটেইন(maintain) করেন? তিনি বলেন যোগ ও জিম(gym) ও ডায়েট (diet) করেন তিনি। মা হওয়ার পর আবার আগের মতো রোগা হতে পেরেছেন অনেক কষ্টে। তিনি আরো বলেন তাকে অনেকে রোগা বলেন, কিন্তু তিনি সে কথায় কান দেন না। এখন বলিউড(bollywood)- এর নায়িকা থেকে বিদেশী নায়িকা সকলেই ফিগার মেইনটেইন(figure maintain) করেন। তিনি রোগা নয় তিনি ফিট(ফিট)।

এরপর তিনি নিজের পুজোর প্ল্যানিং(planning) শেয়ার(share) করলেন। তাঁর কাছে পুজো মানেই কেনাকাটা, হইহুল্লোড়, খাওয়া-দাওয়া। তিনি বলেন শুধু পুজোর সময়ই নয় সারা বছরই কেনাকাটা করতে পছন্দ করেন। এরপর নিজের ছেলেকে নিয়ে পুজোর প্ল্যানের কথা জানান তিনি। তিনি বলেন এবার ঈশান(Ishan) অর্থাৎ তাঁর ছেলেকে নিয়ে ঠাকুর দেখতে বের হবেন তিনি।

Leave a Comment