Didi No 1: রাতারাতি দিদি নাম্বার ওয়ানের সঞ্চালিকা পরিবর্তিত হচ্ছে!

কে থাকছেন ‘দিদি নাম্বার ওয়ানে'(Didi No 1)-র নতুন সঞ্চালিকা হিসেবে?



সিনে বাংলা ডেস্ক: টেলিভিশন মানেই দর্শকের মনোরঞ্জনের একটি মাধ্যম। সেখানে নিত্যনতুন ধারাবাহিক তো রয়েছেই এর পাশাপাশি রয়েছে কয়েকটি রিয়েলিটি শো(reality show)। এঘেঁয়ে ধারাবাহিক দেখে ক্লান্ত হলে তাঁরা রিয়েলিটি শো(reality show) দেখেন।

সবচেয়ে জনপ্রিয় রিয়েলিটি শো ‘দিদি নাম্বার ওয়ান'(Didi No 1)



বাংলার রিয়েলিটি শো(reality show)- এর কথা বললেই মনে আসে ‘দিদি নাম্বার ওয়ান’ (Didi No 1) এর। এটি সবচেয়ে জনপ্রিয় রিয়েলিটি শো(reality show)-য়ের মধ্যে একটি। শো(show)-টি অনেকবছর ধরেই দর্শকের মনে বিরাজ করছে। শো(show)-টির অন্যতম আকর্ষণ হল শো(show)-য়ের সঞ্চালিকা রচনা ব্যানার্জী(Rachna Banerjee)। তাঁর অনবদ্য সঞ্চালনায় মুগ্ধ বাংলার সকল জনগন।

বাংলার দর্শকের কাছে বিকেল পাঁচটা মানেই ‘দিদি নাম্বার ওয়ান'(Didi No 1)। সেই সময় প্রতেকটি ঘরেই এই শো(show)-টি চলে। এখানে নানান মহিলাদের সংগ্রামের কথা তুলে ধরা হয়। এখানে শুধু বাংলার মানুষই নয় বাংলার বাইরের মানুষও এসে থাকেন। শো(show)-টি সত্যিই সকল মহিলাদের অনুপ্রেরণা যোগায়।

সত্যিই কি বদলাচ্ছে ‘দিদি নাম্বার ওয়ান'(Didi No 1)- এর সঞ্চালিকা?



কিন্তু এবার নাকি ‘দিদি নাম্বার ওয়ান'(Didi No 1)- এর একমাত্র আকর্ষণ মানে রচনা ব্যানার্জী(Rachna Banerjee)-কে পরিবর্তন করা হবে। কিন্তু হঠাৎ কেনো এই সিদ্ধান্ত? আসলে জি বাংলা(Zee Bangla)-র একটি ওড়িয়া চ্যানেল(Oriya Channel) রয়েছে যেটির নাম জি সার্থক(Zee Sarthak)। এই শো(show)-টি ওড়িয়া ভাষাতে হবে। সুতরাং রচনা ব্যানার্জী(Rachna Banerjee)-কে রিপ্লেস করা হচ্ছে না। ওড়িয়া(Oriya)-তে একই রকম শো(show) হতে চলেছে।

Didi No 1 Odiya
চিত্র: ওড়িয়া দিদি নাম্বার ওয়ান শো

Leave a Comment