Oindrila: আদরের ‘নীপা’ থেকে আজানা ঐন্দ্রিলা :

চিত্র: ঐন্দ্রিলা

সিনেবাংলা ওয়েব ডেস্কঃ সম্প্রতি এক মিডিয়া হাউসের (media house) সাক্ষাৎকারে মিঠাই(mithai) -এর আদরিনী নীপা(nipa) থেকে অজানা ঐন্দ্রিলা(oindrila) কে জানতে পারা গেলো।

চিত্র: ঐন্দ্রিলা

খুব ছোট থেকে অভিনয় জগতের সঙ্গে তার যোগাযোগ। তাই পারসোনাল (personal) ও প্রফেশনাল (professional) জীবন ব‍্যালেন্স (balance) করে চলতে ঐন্দ্রিলা শিখেছেন। পড়ার পাশাপাশি কাজ সমানভাবে তিনি চালিয়ে গেছেন। ‘মিঠাই’ ধারাবাহিকের সৌরভ (sourav) তাকে বলেন পান। অর্থাৎ যাকে ছাড়া বাঙালির খাওয়া সম্পূর্ণ হয়না। ঐন্দ্রিলার মুখ থেকেই শোনা গেলো নানান অজানা কথা। বাড়িতে তিনি একজন দজ্জাল মহিলার মতো আচরণ করেন তা মজা করে জানালেন। তার এক বোন আছে। মা হোক, বোন হোক বা বাড়ির ডেকরেশন (decoration) সব সিদ্ধান্ত ঐন্দ্রিলা নেন। বাড়িতে তিনি যতটা দায়িত্বশীল কাজের জায়গায় তিনি সবচেয়ে ছোট তাই একেবারে নিশ্চিন্ত হয়ে থাকেন। সেটে যখন তার অনলাইন (online) পরীক্ষা চলতো তখন তন্বী (tanni) তাকে খাইয়ে দিতেন। স্পষ্টই বোঝা যাচ্ছে যে সেটে ঐন্দ্রিলা কতটা আদরের মেয়ে।

চিত্র: ঐন্দ্রিলা ও তন্বী

ঐন্দ্রিলা সফর শুরু করেছিলেন ডান্স বাংলা ডান্স (Dance bangla Dance) দিয়ে। তাই নাচের সঙ্গে তার সম্পর্ক আজও আছে।তবে বর্তমানে তিনি অভিনয় নিয়ে এত ব‍্যস্ত যে নাচ নিয়ে কিছু করতে পারছেন না। ইনড্রাস্টিতে(industry) সবার সঙ্গে তার ভীষণ ভালো সম্পর্ক। তবে নিজেকে নিয়ে তার অনেক অভিযোগ। কেন তার চুল এতো কম? কেন ব্রণ হয়? প্রভৃতি। ক্লাস টেন(class ten) পড়া কালীন সময়ে তিনি প্রেমে পড়েন এবং ওঠেন। এখন তাই প্রেম নয় কাজে মন দিতে চান।

চিত্র: ঐন্দ্রিলা

Leave a Comment