Oindrila Saha: রুদ্র দাকে ছেড়ে এবার কাকে প্রেম নিবেদন করলেন নীপা! ভাইরাল ভিডিও।

সিনে বাংলা ডেস্ক: ঐন্দ্রিলা সাহা (Oindrila Saha) অর্থাৎ মিঠাই(Mithai) ধারাবাহিকের নীপা(Nipa) সকলের প্রিয় এক অভিনেত্রী। তিনি ছোটবেলা থেকেই অভিনয় করছেন। তিনি ‘ডান্স বাংলা ড্যান্স জুনিয়র'(Dance Bangla Dance) এ সঞ্চালনা করতেন। এরপর থেকেই শুরু হয় তাঁর অভিনয়ের যাত্রা।

তিনি সোশ্যাল মিডিয়া(social media)-তে দারুন এক্টিভ(active) তিনি। সব সময়ই নানারকম ভিডিও(video) শেয়ার (share) করে থাকেন তিনি। এবার তাঁর একটা ভিডিও(video) প্রচুর পরিমাণে ভাইরাল(viral) হয়েছে। ভিডিও(video) -তে তাকে একটি গানের সাথে তাল মেলাতে দেখা গিয়েছে। যেটি একটি প্রেম নিবেদনের গান। তবে কি নীপা (Nipa) রুদ্র (Rudra)-দার প্রতি অভিমান করে অন্য কারোকে প্রেম নিবেদন করেছেন। এ নিয়ে জল্পনা তুঙ্গে।

বর্তমানে মিঠাই(Mithai)-তে নীপা(Nipa), রুদ্র (Rudra)-দার উপর রাগ করেছে। এর প্রভাবই কি তাঁর ভিডিও(video)-তে দেখা গিয়েছে? মিঠাই (Mithai)ও সিদ্ধার্থ(Siddharth)- এর জুটি তো দর্শকের প্রিয় বটেই এর পাশাপাশি নীপা (Nipa) ও রুদ্র (Rudra)-দার জুটিকেও দর্শকেরা সমানভাবে পছন্দ করেছেন। দু জনের মধ্যে বয়সের পার্থক্য থাকলেও ভালোবাসা কম নেই। তাদের দুষ্টু মিষ্টি সম্পর্ক দর্শকের মনে আলাদা জায়গা করে নিয়েছে।

Leave a Comment