দেব রুক্মিণীর(Dev)(Rukmini) বিয়ের এক মাস পূর্ণ হলো

সিনে বাংলা ডেস্ক: দেব রুক্মিণীর(Dev-Rukmini) বিয়ের এক মাস পূর্ণ হলো বিয়ের এক মাস পূরণ হলো দেব রুকমীনির… কী কথা টা শুনে অবাক হলেন তো ?? কিন্তু এটা সত্যি । হ্যাঁ আজই সোশ্যাল মিডিয়ায় দেবকে বিয়ের এক মাসের পূর্তির শুভেচ্ছা জানালেন রুক্মিণী মৈত্র । তবে কি কাউকে কিছু না জানিয়েই চুপি চুপি ছাদনাতলায় পৌঁছালেন দেব-রুক্মিণী ।

লাল টকটকে বেনারসি, মাথায় সিঁদুর, গা ভর্তি সোনার গয়না একেবার কনে সেজে নববধূর বেশে ধরা দিলেন রুক্মিণী মৈত্র। আর ধুতি-পাঞ্জাবি টোপর পরেই একেবারে বর সেজে বিয়ে করতে পৌঁছে গেছেন দেব। আচ্ছা আসল গল্প টা কী ???

আসলে রিয়েল লাইফে নয় বরং রিল লাইফের বিয়ের ছবি নেটমাধ্যমে শেয়ার করে সকলকে চমকে দিয়েছেন রুক্মিণী মৈত্র। এই শুভেচ্ছা রুক্মিণীর দেবকে নয়, রোহিণী জানিয়েছে টিনটিনকে (tintin)। ‘কিশমিশ’ ছবির(Kismish) একমাস পূরণ হয়েছে রবিবার । তারই শুভেচ্ছা জানিয়েছেন রুক্মিণী । সেইসঙ্গে, সিনেমার দৃশ্য ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তিনি । অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘হ্যাপি ওয়ান মান্থ অ্যানিভার্সারি ল্যাদেশ্বর ।’ সেইসঙ্গে একমাস ধরে এই ছবিকে ভালবাসার জন্য দর্শকদের ধন্যবাদ জানালেন অভিনেত্রী ।

এই ছবি পোস্ট করতেই কমেন্ট বক্স উপচে পড়ছে অনুরাগীদের ভালোবাসা । অনুরাগীরা জানিয়েছেন, রিল লাইফ নয়, রিয়েল লাইফেই রুক্মিণী ও দেবকে এভাবে দেখতে চান তাঁরা । একমাস পরেও প্রেক্ষাগৃহে রমরমিয়ে চলছে ‘কিশমিশ’।

Leave a Comment