পল্লবীর (Pallavi Dey) পর একই ছন্দে আত্মঘাতী হলেন ওড়িয়া অভিনেত্রী রশ্মিরেখা ওঝা (Rashmirekha Ojha)

সিনেবাংলা ডেক্স: একমাস হতে না হতেই একই ছন্দে আর এক টলি অভিনেত্রীর মৃত্যু। একমাস আগে গড়ফার আবাসন থেকে পাওয়া গেছিল টলি অভিনেত্রী পল্লবী দে (Pallavi Dey) – এর ঝুলন্ত মৃতদেহ। দায়ি করা হয়েছিল লিভিং পার্টনার সাগ্নিক চক্রবর্তী কে (Sagnik Chakraborty)।

সেই একই ভাবে ভুবনেশ্বরের বাড়ি থেকে উদ্ধার হয় বছর ২৩ এর ওড়িয়া অভিনেত্রী রশ্মিরেখা ওঝা (Rashmirekha ওঝা) – র ঝুলন্ত মৃতদেহ। পাশাপাশি সুইসাইড নোটও পাওয়া গেছে। তিনিও তার প্রেমিক সন্তোষ পাত্রের (Santash Patra) সাথে লিভিং এ থাকতেন বলে জানা যায়। অভিনেত্রীর বাবা মেয়ের মৃত্যুর জন্য প্রেমিক ও লিভিং পার্টনার সন্তোষের উপর অভিযোগ তুলেছেন। তবে সুইসাইড নোটে কাউকে দায়ি করেননি রশ্মিরেখা। অভিনেত্রীর বাবা সংবাদ মাধ্যমকে জানান, “শনিবার মেয়েকে ফোন করায় মেয়ে ফোন তোলেনি। কিছুক্ষণ পর মেয়ের প্রেমিক সন্তোষ ফোন করে মেয়ের মৃত্যু সংবাদ দেন।” পুলিশের তরফ থেকে অবশ্য জানানো হয়েছে রশ্মিরেখার মৃত্যু আত্মহত্যা। তবে এখনও পোস্ট মর্টেম রিপোর্টের অপেক্ষায় তারা।

পল্লবীর আত্মহত্যার পর একই ভাবে আরও দুই উঠতি মডেল আত্মহত্যা করেছেন, বিদিশা ও মঞ্জুশা। এবার রশ্মিরেখা। ওড়িয়া ধারাবাহিকে অভিনয় করে বেশ জনপ্রিয় হয়ে উঠেছিলেন তিনি।ভুবনেশ্বরের একটি ভাড়া নেওয়া বাড়িতে প্রেমিক সন্তোষের সাথে লিভিং এ থাকতেন রশ্মিরেখা। তাহলে কেন এভাবে আত্মঘাতী হলেন তিনি, ক্ষতিয়ে দেখছেন পুলিশ।

Leave a Comment