Mithai:মিঠাই এর সদস্য এবার পিলুতে! রঞ্জা – মল্লারের মাঝে তৃতীয় ব্যাক্তি হয়েই এন্ট্রি নিতে চলেছেন তিনি!

সিনেবাংলা ডেক্স: বর্তমানে জি বাংলার(zee bangla) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক “পিলু” (Pilu) । এবার এই ধারাবাহিকেই আসতে চলেছে ওই চ্যানেলের অন্য একটি জনপ্রিয় ধারাবাহিক “মিঠাই” (Mithai) এর আর এক সদস্য।

ছবি সূত্র: Instagram

“পিলু” – তে এখন মূল আকর্ষণ রঞ্জা – মল্লারের জুটি। এই মল্লারও অর্থাৎ ধ্রুব সরকার (dhrubo sarkar) আগে মিঠাই (mithai)তে “উচ্ছেবাবুর”বড় দাদার চরিত্রে অভিনয় করত। রঞ্জার মনে মল্লারের প্রতি ভালোবাসা জন্মালেও মল্লার সর্বদা রঞ্জার ক্ষতি করার চেষ্টা করে চলেছে। সম্প্রতি একটি প্রোমো তে দেখানো হয়েছে রঞ্জাকে বিষ খাইয়ে মেরে ফেলার চেষ্টা করবে মল্লার। পরে রঞ্জা মৃত্যুর মুখে পড়লে মল্লার কি তার ভুল বুঝতে পারবে? এটাই আশা করছে দর্শক অনুরাগীরা।

ছবি সূত্র: Adrit Roy Facebook

অন্যদিকে রঞ্জা – মল্লারের প্রেম শুরুর আগেই তাদের মাঝে তৃতীয় ব্যাক্তি হয়ে এন্ট্রি নিতে চলেছেন “মিঠাই” এর সদস্য । জানতে ইচ্ছা করছে তো তিনি কে? তিনি আর কেউ নন, মিঠাই এর ননদ নীপার রুদ্রদায় এবার হতে চলেছে পিলুতে রঞ্জার প্রেমিক। একটি বিনোদনের চ্যানেলের মাধ্যমে জানা গিয়েছে, ইতিমধ্যে রুদ্র অর্থাৎ ফাহিম মির্জা (Fahim Mirza) পিলুর জন্য শুটিং শুরু করে দিয়েছে।

ছবি সূত্র: Google

রঞ্জার কলেজ জীবনের বন্ধু ছিল ফাহিম। এমনটাই নাকি দেখানো হবে ধারাবাহিকে । রঞ্জার জীবনে নতুন কাউকে দেখে মল্লারের কি হিংসা হবে এবং এর ফলে তাদের সম্পর্ক কি মধুর হবে। ধারাবাহিকের নতুন প্রোমো দেখে উৎসাহিত দর্শক অনুরাগীরা। গল্পে কী টুইস্ট আসতে তা জানতে দেখতে হবে “পিলু” (Pilu) ।

Leave a Comment