রাজ (Raj) শুভশ্রী (Subhasree) মাঝে এবার পরমব্রত! (Parambrata)

Cinebangla Desk: টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি রাজ-শুভশ্রী(Raj-Subhasree) । অনেক বড় বড় জুটিকেও ছাপিয়ে গেছে এই জুটি । দুজনে মিলে অনেক জনপ্রিয় বাংলা সিনেমা উপহার দিয়েছেন দর্শক কে । কিন্তু এবার প্রকাশ্যে তাদের দাম্পত্য জীবনে কলহ শুরু । দুজনেই দুজনের কথা মানতে নারাজ। কিন্তু কে এই বিবাদের মুলে ?

এই বিবাদের মুলে রয়েছে রাজ শুভিশ্রী পুত্র রাজ, চাইছেন ছেল তাঁর টেক স্যাভি হোক তাই ছোট বয়স থেকে । তাই ছেলেকে ছোট থেকেই হাতে মোবাইল ফোন দিতে চাইছেন রাজ। কিন্তু অপরদিকে এমনটা মানতে নারাজ শুভশ্রী । ছেলেকে মোবাইল গেম নয় বরং মাঠে খেলতে পাঠাতেই চান নায়িকা শুভশ্রী গাঙ্গুলি। ধীরে ধীরে পালটা শুভশ্রীর দিকে অভিযোগের আঙ্গুল তুললেন রাজও। কারণ ছেলের সামনে মোবাইলে ব্যস্ত থাকেন তিনিও।

কিন্তু হঠাৎই মাঝে এলো পরমব্রত চট্টোপাধ্যায়(Parambrata Chattopadhyay)। কিন্তু রাজ-শুভশ্রীর (Raj-Subhasree)মাঝে হঠাৎ পরমব্রত কেন? আসলে বিষয়টা এমন যে গত দুবছর ধরে হাবজি গাবজি ছবিটি সব তৈরি হয়েও করোনার কারণে বড় পর্দার মুখ দেখতে পারেনি। এবার আজ এই ভিডিয়ো শেয়ার করে নিজেদের আগামী ছবি ‘হাবজি গাবজি’-র (Hanji Gabji) মুক্তির তারিখ ঘোষণা করলেন রাজ-শুভশ্রী। অভিনয়ে দেখা যাবে শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhasree Ganguly) ও পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chattopadhyay)। তার আগে মুক্তি পেল প্রমোশনাল ভিডিও। সকাল সকাল অভিনেত্রীর প্রোফাইলে এমন পোস্ট দেখে ঘাবড়ে যেতেই পারেন। কিন্তু দর্শকদের শঙ্কা দূর করতে হাজির পরমব্রত চট্টোপাধ্যায়। ঘোষণা করলেন আগামী কাল মুক্তি পাচ্ছে তাঁদের ছবির প্রথম গান।

Leave a Comment