Paromita Pramanick : এবার জি বাংলার রান্না ঘরে পারমিতার কবিতা !

সিনে বাংলা ডেস্ক: পারমিতা প্রামাণিক(Paromita Pramanick)-কে এক কথায় সকলে পারমিতার কবিতা বলেই চিনে। আসলে তাঁর একটি ইউটিউব চ্যানেল (YouTube)আছে যার নাম ‘পারমিতার কবিতা'(Paromitar Kobita)। সেইজন্যই তাকে সকলে এই নামেই চেনে। তিনি এর আগে দিদি নাম্বার ওয়ান(Didi No.1)- এও গিয়েছিলেন। এখন তিনি জি বাংলা(Zee Bangla)-র আরেকটি বিখ্যাত শো রান্নাঘর(Rannaghor)- এ গিয়েছেন।

পারমিতা প্রামাণিক

‘পারমিতার কবিতা'(Paromitar Kobita) ছাড়াও তাঁর আরেকটি চ্যানেল(Channel) আছে  যার নাম পারমিতা প্রামাণিক(Paromita Pramanick)।তিনি তাঁর রান্নাঘর(Rannaghor)- এ জাওয়ার অভিজ্ঞতা শেয়ার করেছেন তাঁর ব্যক্তিগত চ্যানেলের ব্লগ(Vlog)- এ। তিনি জানিয়েছেন তাঁর নাকি অনেকদিনের ইচ্ছে ছিল রান্নাঘর( রান্নাঘর) – এ যাওয়ার। সেই ইচ্ছে পূরণের জন্য তিনি খুব খুশি।  সেট- এ ঢুকেই প্রথমে ইউনিট(unit)থেকে তাঁর মেকআপ (makeup) করানো হয় ও তারপর শাড়ী গয়না দিয়ে সাজানো হয়। রান্নাঘরের সেট (set)- এর দৃশ্যও ক্যামেরা বন্ধীও করেন।

পারমিতা প্রামাণিক

এরপর তিনি রান্নাঘর থেকে পাওয়া উপহারগুলো দেখিয়েছেন। তিনি পেয়েছেন রান্নাঘরের মেমেন্টো (memento), ঘী (ghee), ১০ কেজি  চাল(rice), মিও আমোর (mio amore)থেকে একটি গিফট্ হ্যাম্পার (gift hamper), সানরাইজ(Sunrise)-র গিফট্ হ্যাম্পার(gift hamper) আরো অনেক কিছু । তিনি তাঁর ভিডিওতে জানিয়েছেন তাঁর খুব ভালো লেগেছে রান্নাঘরে গিয়ে। এছাড়া সুদীপা চ্যাটার্জী (SudipaChatterjee)- এর সাথে আলাপ করতে পেরে খুব আনন্দ পেয়েছেন তিনি।

রান্নাঘরের মেমেন্টো


Leave a Comment