Subhashree Ganguly: নেট পাড়ায় বয়কট শুভশ্রী! যোগ্য জবাব অভিনেত্রীর

সিনে বাংলা ডেস্ক: পুজোর আর বেশি দেরী নেই। সামনেই মহালয়া(Mahalaya)। এতি মধ্যেই বাংলার জনপ্রিয় চ্যানেল(channel)-গুলো প্রকাশ্যে এনেছেন তাদের মহালয়া(Mahalaya)-র প্রথম ঝলক। জি বাংলা(Zee Bangla)-য় এবারো মা দুর্গার রূপে দেখা যাবে শুভশ্রী গাঙ্গুলি(Subashree Ganguly)-কে।

তাঁর মা দুর্গার সাজকে দর্শকেরা অনেকেই খুব পছন্দ করেছেন। তাঁরা অপেক্ষা করে আছেন তাদের প্রিয় অভিনেত্রীকে দুর্গা রূপে দেখাবার জন্য। কিন্তু এত প্রশংসার মধ্যে উঠে এসেছে বয়কট(boycott)- এর আহ্বান। কিন্তু কেনো এই বয়কট(boycott)? তাহলে বলিউড(Bollywood)- এর মতো টলিউড(Tollywood)- এর ছবিগুলোও বিয়কট(Boycott)- এর শিকার হতে চলেছে? আসুন জেনে নি বিস্তারিতভাবে।

শুভশ্রী গাঙ্গুলি(Subhashree Ganguly) টলিউড(Tollywood)- এর বিখ্যাত অভিনেত্রী। সব সময়ই শুটিং(shooting)-য়ে ব্যস্ত তিনি। মাঝে মাঝে সময় পেলেই ছুটি কাটাতে ঘুরতে চলে যান পরিবারের সাথে। কিছুদিন আগেই তিনি আজমীর শরীফ(Ajmeir Sharif)- এ ঘুরতে গিয়েছিলেন। সেখানে তিনি এক দরগাহ(dargah)-তে গেছিলেন। আর সেটি নিয়েই অনেকে অনেক মন্তব্য করছেন তাকে নিয়ে। তাই এই বয়কট(boycott)- এর আহ্বান। এ ব্যাপারে অভিনেত্রী জানান যারা এগুলো করছেন তারা করতেই থাকুক। তিনি বিশ্বাস করেন অনেক দর্শক রয়েছেন যারা তাকে ভালোবাসেন, তারা নিশ্চয়ই তাঁর এই বিশেষ অনুষ্ঠানটি দেখবেন।

Leave a Comment