Prosenjit Chatterje: “প্রথম স্ত্রীর সঙ্গে সম্পর্ক ফিরে পেতে চাই” ! অকপট বুম্বাদা

চিত্র: প্রথমা স্ত্রী দেবশ্রীর সাথে বুম্বাদা

সিনেবাংলা ওয়েব ডেস্কঃ প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (prosenjit chatterjee) টলিউডের বেতাজ বাদশা। সারা বছর তার ছবি রিলিজ (release) হতেই থাকে। যিনি এতো বিখ্যাত ব‍্যক্তিত্ব তার সঙ্গে তো বিতর্ক থাকবেই। তবে এবারের বিতর্কের বিষয়টি তার ব‍্যক্তিগত জীবন সম্পর্কিত। আসুন জেনে নিই কি ঘটনাটি।

. চিত্র: প্রসেনজিৎ ও দেবশ্রী

সম্প্রতি প্রসেনজিৎ ও দেব(dev) এর ছবি মুক্তি পেয়েছে ‘কাছের মানুষ'(kacher manush)। সেই সূত্রে সত্যিই দুই অভিনেতা হয়ে উঠেছেন পরস্পরের কাছের বন্ধু। গল্প-আড্ডার পাশাপাশি হাসি ঠাট্টা চলে দুই দিকগজ অভিনেতার মধ্যে। সেই সূত্রেই একটি মজার ভিডিও (video) সামনে এসেছে। সেই ভিডিওতে দেব-কে দেখা গেছে মজা করে নানারকম প্রশ্ন করে বুম্বাদা-কে কনফিউজড(confused) করতে। এমন একটি প্রশ্ন ছিলো, “তোমার কি চারটে বিয়ে বুম্বাদা?” প্রসেনজিৎ অনেক গণনা করে বলেন , না না ওনার তিনটে বিয়ে। যার মধ্যে প্রথম বিয়ে ছিলো অভিনেত্রী দেবশ্রী রায়ের(Deboshree roy) সঙ্গে। সাতাশ বছর আগে সে বিয়ে ভেঙে গেলেও দুজনের কেউই কিন্তু কোনোদিন বিয়ে ভাঙার কারণ নিয়ে মুখ খোলেন নি। তবে সম্প্রতি বুম্বাদা প্রাক্তন প্রথম স্ত্রীর সঙ্গে সম্পর্ক অর্থাৎ বন্ধুত্ব পূর্ণ সম্পর্ক স্হাপনে আগ্রহ দেখিয়েছেন।

চিত্র: প্রসেনজিৎ

এক মিডিয়া হাউসের তরফে বুম্বাদা-কেয়প্রশ্ন করা হয়েছিল যে, যদি তিনি অতীতে ফিরে কোনো সম্পর্ক ঠিক করতে পারতেন তাহলে কোন সম্পর্ক ঠিক করতেন? এই প্রশ্নের উত্তরে অত‍্যন্ত কনফিডেন্টলি(confidently) ও স্বচ্ছন্দে বলেন ওনার বাল‍্যবন্ধু তথা প্রথমা স্ত্রী দেবশ্রী-র সাথে। অনেক দিন কথা নেই। আসলে তাদের দেখা হয়নি বলেই কথা নেই। দেখা হলে, কথা হলে নিশ্চয় সব স্বাভাবিক হয়ে যাবে। অন্তত তাদের পুরোনো বন্ধুত্বটা তারা বজায় রাখতে পারবেন বলেই তিনি মনে করেন।

চিত্র: প্রসেনজিৎ ও দেবশ্রী

Leave a Comment