কি জানালেন বুম্বা দার (Prosenjit Chatterjee) সম্পর্কে রচনা ব্যানার্জী (Rachana Banerjee) ?

সিনেবাংলা ডেস্ক , পায়েল ঘোষ : মন খুলে কথা বললেন দিদি নম্বর ওয়ান রচনা। সামনে এল নানা বিষয়। রচনা বন্দ্যাপাধ্যায় (Rachana Banerjee)। টলিউডের জনপ্রিয় অভিনেত্রী তিনি। শুধু টলিউড নয় বলিউডেও কাজ করেছেন রচনা। সেই সঙ্গে ছিল সাউথের ছবি ও ওড়িশার(Orissa) ছবির কাজ। তবে রচনা সব থেকে বেশি জনপ্রিয়তা পেয়েছেন ‘দিদি নম্বর ওয়ান'(didi no 1) টেলিভিশন শো থেকেই। এক ডাকে তাঁকে সকলে চেনে। একবার তাঁর শোতে যাওয়ার জন্য অপেক্ষায় থাকেন বহু মানুষ।

রচনা টলিউডে সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের (Prosenjit Chatterjee) সঙ্গে ৩৫টি ছবিতে নায়িকার ভূমিকায় অভিনয় করেছেন। এক সঙ্গে বহু জায়গায় মাঁচা বা খোলা মঞ্চে অনুষ্ঠান করেছেন তাঁরা। অন্যদিকে বলিউডের অমিতাভ বচ্চনের(Amitabh Bachchan) সঙ্গেও রচনা কাজ করেছেন। মিস ক্যালকাটা থেকে শুরু করে পর্দার জনপ্রিয় নায়িকা রচনা জীবনের সব কথা খুব অনায়সে স্বীকার করে নেন সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিও বেশ পুরোনো।

২০১৭ সালে টেলিভিশনের পর্দায় শুরু হয়েছিল শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee) সঞ্চালিত শো অপুর সংসার (Apur Songsar)। কিন্তু জানুয়ারিতে শুরু হয়ে জুনেই বন্ধ হয়ে গিয়েছিল এই শো। এই শোতেই এসে ছিলেন রচনা বন্দ্যোপাধ্যায়। এখানেই রচনা জানান অনেক কথা। শাশ্বতর প্রশ্নের জবাবে, রচনা বলেছিলেন, প্রসেনজিৎ অর্থাৎ বুম্বাদার সঙ্গে ৩৫টা ছবিতে অভিনয় করেছি। কিন্তু কখনও একবারের জন্যও আমার সঙ্গে একটু প্রেম করলো না(Rachna Banerjee)। আরে এরকম তো ভাবতেই পারত, রচনা সুন্দর দেখতে, রোমান্টিক মানুষ। একটু প্রেম করি বা প্রেমের কথা বলি? কিন্তু কোথায় কি। ওই সিনেমাতে নায়ক-নায়িকা হয়ে কেটে গেল।’ যদিও এটা মজা করেই বলেছেন রচনা।

তবে এখানেই শেষ নয় আরও বেশ কিছু মজার কথা বলেন রচনা, প্রসেনজিৎ নাকি খুব ভীতু মনের মানুষ। গাড়ি কখনও ৪০-এর ওপর চালান না। বেশি ভিড় দেখলে হোটেল থেকে বাইরে আসেন না। এমন নানা মজার কথা বলেন রচনা। তবে শুধু প্রসেনজিৎ নয় কাঞ্চন এবং যিশু সেনগুপ্তকে (Jishu Sengupta) নিয়েও মজার কথা বলেন তিনি।

শাশ্বত প্রশ্ন করেন রচনাকে , শিয়াল, গাধা, মুরগী এই তিনটে টলিউডের কাদের নামের সঙ্গে বসাবেন তিনি। এবং কেন? এক বাক্যে রচনা বলেন শিয়াল হল বুম্বাদা। খুব বুদ্ধিমান মানুষ। এবং এক্কে বারে শিয়াল পণ্ডিত। আর গাধা হলেন যিশু সেনগুপ্ত। কারণ, যিশু আজ যে জায়গায় নিজের দক্ষতায় পৌঁছেছেন, সেটা আরও আগে পৌঁছতে পারত। ওকে অনেকেই বলেছে এক থা। তাই যিশু হলেন গাধা। মেনে নেন শাশ্বতও। অন্যদিকে মুরগী হলেন তাও দেশি মুরগী শাশ্বত। এ কথা সকলের সামনে বলেন রচনা। নিজের বিয়ে, প্রেম নিয়েও অনায়াসে কথা বলতে দেখা যায় তাঁকে। ভিডিওটি বেশ পুরোনো হলেও, সম্পতি এই ভিডিও শেয়ার হয়েছে ফের সোশ্যাল মাধ্যমে। যা আবার ভাইরাল।

Leave a Comment