Rachna Banerjee: এবার পার্থ অর্পিতার পর মদন রচনা ভাইরাল ভিডিও !

সিনে বাংলা ডেস্ক: রচনা ব্যানার্জী(Rachana Banerjee) বাংলার একজন জনপ্রিয় অভিনেত্রী ও সঞ্চালিকা। তিনি তাঁর অভিনয়ের মাধ্যমে সকলের মন তো জয় করেছেনই আবার তিনি শুরু করেছেন একটি নতুন ব্যবসাও। এবার তাকে দেখা গেলো মদন মিত্র(Modon Mitra)-র সাথে। কি কারনে একসাথে তাঁরা?তবে কি একসাথে জুটি বাঁধলেন তাঁরা? জেনে নিন আসল কারণ।

সকলেই জানেন তিনি অনলাইন(online)- এ শাড়ির ব্যবসা করেন। এবার তিনি শুরু করলেন এক্সিবিশন(exhibition)।তিনি শাড়ি থেকে শুরু করে নানা রকম ড্রেস(dress) ও ব্যাগ(bag)- এর এক্সিবিশন(exhibition) দিয়েছিলেন। যেখানে মদন মিত্র (Madan Mitra) অতিথি হিসেবে এসেছিল। তিনি রচনা(Rachana)-র কালেকশন(collection) দেখে দারুণ তাঁর প্রশংসা করেছেন। অন্যদিকে অভিনেত্রী জানান তাঁর এক্সিবিশন(exhibition) সাধারণ মানুষের জন্য যারা তাঁর কলেকশন(collection)-কে ভালোবাসেন ও সেগুলো কিনতে চান। তিনি আরো কয়েকটি এক্সিবিশন(exhibition)- এর আয়োজন করতে চলেছেন খুব শীঘ্রই।

সেখানে জামা কাপড় ও ব্যাগ(bag) ছাড়াও ছিল খাবারের আয়োজন। যেখানে নানারকম খাবারের ব্যবস্থা ছিল। সাধারণ  মানুষেরা যাতে কেনাকাটি করতে এসে খিদে পেলে খেতে পান তার জন্যই এই আয়োজন। সব মিলিয়েই এই এক্সিবিশন(exhibition)-টি  দারুণভাবে চলেছে তা বোঝাই যাচ্ছে।

Leave a Comment