Raj -Subhoshree: ইউভানের কাণ্ড দেখে অবাক রাজ শুভশ্রী!

সিনে বাংলা ডেস্ক: রাজ চক্রবর্তী(Raj Chakrabarty)ও শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly) বর্তমানে জামাইকা(Jamaica)-তে ঘুরতে গিয়েছেন। সেখানে নানা জায়গায় ঘুরতে যাওয়ার ছবি ও ভিডিও (video)শেয়ার(share) করেছেন তাঁরা । এর মধ্যে একটি ভিডিও (video)সেই ভাইরাল(viral) হয়েছে। যেটি দেখে সকলেই অবাক। কি সেই ভিডিও(video)?

রাজচক্রর্তী ও শুভশ্রী গাঙ্গুলি

ভিডিওটিতে ইউভান(Yuvaan) দেখা যায় তাঁর এক ছোটো বান্ধবীর সাথে। সে তাকে হামি খাচ্ছিল সেটিরই ভিডিও(video) করে শেয়ার(share) করেছেন রাজ চক্রবর্তী(রাজ Chakrabarty ( তাঁর ইন্সটাগ্রাম(Instagram)- এ। ইভান(Yuvaan) – এর এই কাণ্ড দেখে তাঁর বাবা মা ও দর্শকরা অবাক হয়েছেন।  ইন্সটাগ্রাম( Instagram) – ই দম্পতি সবসময়ই এক্টিভ(active) থাকেন তাদের ঘুরতে যাওয়া থেকে নতুন ছবির বিষয়ে বিষয়ে সবসময়ই দর্শকদের সাথে শেয়ার (share)করে থাকেন।

রাজচক্রবর্তী ও শুভশ্রীর সাথে ইউভান

শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly)টালিউড(Tollywood)- এর বিখ্যাত নায়িকাদের মধ্যে অন্যতম। তাঁর প্রথম ছবির নাম ‘বাজিমাত’ (Bajimat)এরপর তিনি ‘ চ্যালেঞ্জ ‘ (Challenge), ‘ রোমিও ‘(Romeo),‘ পরাণ যায় জ্বলিয়া রে'(Poran Jay Joliya Re)‘,খোকাবাবু ‘(Khokababu) আরো অনেক ছবিতে অভিনয় করেন। এরপর ২০১৮(2018) সালে ডিরেক্টর (Director)রাজ চক্রবর্তী(Raj Chakrabarty) -কে বিয়ে করেন। রাজ চক্রবর্তী(Raj Chakrabarty) এর আগে শতাব্দী মিত্রকে (Satabdi Mitra) বিয়ে করেছিলেন ২০০৬ (2006)সালে ।  তারপর ২০১১(2011) সালে বিচ্ছেদ হয়ে যায় তাদের। এরপর বিয়ে করেন শুভশ্রী(Shubhashree)-কেকে। ২০২০ (2020)সালে তাদের একটি ছেলে হয় যার নাম ইউভান(Yuvaan)। বর্তমানে ইউভান(Yuvaan)-কে নিয়েই তাদের সুখের সংসার।

রাজচক্রর্তী , শুভশ্রী ও ইউভান

1 thought on “Raj -Subhoshree: ইউভানের কাণ্ড দেখে অবাক রাজ শুভশ্রী!”

Leave a Comment