কিভাবে পালন করলেন চতুর্থতম বিবাহ বার্ষিকী রাজ (Raj) ও শুভশ্রী ( Subhasree)!

সিনেবাংলা ডেস্ক :

টলিউডের অন্যতম দুই বিখ্যাত নাম পরিচালক রাজ চক্রবর্তী(Raj Chakraborty) ও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী(Subhasree Ganguly) । বিগত চার বছর আগে ১১ই মে শুভশ্রী(Subhasree) ও রাজ(Raj) বিবাহ বন্ধনে আবদ্ধ হন।চতুর্থতম বিবাহ বার্ষিকী ঠিক কিভাবে পালন করলেন রাজ(Raj) ও শুভশ্রী(Subhasree) ?

শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly)দ্বারা অভিনীত ও রাজ চক্রবর্তী(Raj Chakraborty) দ্বারা পরিচালিত বিভিন্ন জনপ্রিয় ছবি দর্শকের মনে এক বিশেষ জায়গা করে নিয়েছে। বানিয়েছে রাজ(Raj) ও শুভশ্রী(Subhasree) কে এক অন্যতম জনপ্রিয় জুটি টলিপাড়ায়। ২০২০ সালে শুভশ্রী(Subhasree) ও রাজের(Raj) পরিবারে আসে নতুন এক সদস্য। ২০২০ সালের ১২ই নভেম্বর পুত্র সন্তানের জন্ম দেন শুভশ্রী(Subhasree)।এরপর থেকেই রাজ(Raj) ও শুভশ্রীর(Subhasree) সোশ্যাল মিডিয়া(Social media) পোস্ট জুড়ে থাকে ছোট্ট ইউভান(Yuvan)। ১১ই মে তাঁদের চতুর্থতম বিবাহবার্ষিকী উপলক্ষে কি বললেন পরিচালক রাজ চক্রবর্তী(Raj Chakraborty)?

জানা গেছে, কিছুদিন আগেই রাজ(Raj) ও শুভশ্রীর(Subhasree) সম্পর্কে নাকি তিক্ততার সৃষ্টি হয়েছিল । এই প্রসঙ্গে এদিন রাজ(Raj) বলেন , নেটপাড়ার কথাতে রাজ(Raj) তেমন কান দেন না,বরং তিনি আত্মবিশ্বাসের সঙ্গে জানিয়েছেন যেইভাবে এই চারটি বছর তিনি এবং তাঁর স্ত্রী শুভশ্রী(Subhasree) একসঙ্গে কাটিয়েছেন এইভাবেই আর ও চল্লিশটা বছর কাটিয়ে দেবেন । এই প্রসঙ্গে রাজ(Raj) আরও বলেন , খুব শীঘ্রই রাজ চক্রবর্তী(Raj Chakraborty) পরিচালিত ও শুভশ্রী (Subhasree)অভিনীত ছবি ” হাবজি গাবজি”(Habji Gabji) মুক্তি পেতে চলেছে। ছবির প্রমোশনের কাজে ব্যস্ত থাকার দরুন এইবছর বিবাহ বার্ষিকী নিয়ে তেমন কোনো বিশেষ পরিকল্পনা নেই তাঁদের ।

Leave a Comment