Raj – Suboshree: মোবাইলে ভিডিও দেখতে ব্যস্ত ইউভান!

সিনে বাংলা ডেস্ক: মুক্তি পেয়ে গেছে রাজ চক্রবর্তী(Raj Chakrabarty)-র ছবি ‘ধর্মযুদ্ধ'(Dharma Yuddha)। যেই ছবিতে শুভশ্রী গাঙ্গুলি(Subhashree Ganguly), পর্নো মিত্র(Parno Mitra), সোহম চক্রবর্তী(Soham Chakrabarty) ছাড়াও অনেকে অভিনয় করেছেন। মুক্তির সাথে সাথেই দর্শকের অনেক প্রশংসা পাচ্ছে।

এই ছবির প্রত্যেকটি গানই খুব জনপ্রিয় হয়েছে । এই ছবির একটি গান ‘তুঝ সং বাঁধি ডোর'(Tujh Sang Badhi Dor) প্রচুর পরিমাণে জনপ্রিয় হয়েছে। যেই গানে পর্নো মিত্র(Parno Mitra) ও কৌশিক রায়(Kaushik Roy)-কে দেখা গিয়েছে। রাজ(Raj) শুভশ্রী(Subhashree)-র পুত্র ইউভান(Yuvaan)- এর একটি ভিডিও (video) ভাইরাল(viral) হয়েছে। যেখানে ইউভান(Yuvaan)-কে দেখা যাচ্ছে এই গানটি বারবার শুনছে মোবাইল(mobile)- এ। যতবারই শেষ হচ্ছে গানটি ততবারই সে আবার শুনছে।

গতকাল রাজ চক্রবর্তী(Raj Chakrabarty) এই ভিডিও(video)-টি শেয়ার(share) করেছেন তাঁর ইনস্টাগ্রাম(instagram)- এ। ক্যাপশন(caption)- এ লিখেছেন হিস ফেভারিট সং(His favourite song) “যদি আসমানী ভোর হয় (Jodi asmani bhor hoy)” । যেখানে শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly) কমেন্ট(comment) করেছেন ‘নো মোর ফোন ড্যাডি'(No more phone daddy)। শুভশ্রী(Subhashree) ছাড়াও আরো অনেকে নানারকম কমেন্ট (comment)করেছেন। কেউ লিখেছেন কি কিউট(cute)। তো কেউ লিখেছেন চটকে খেয়ে ফেলবো। আবার অনেকে কটাক্ষ করে লিখেছেন নিজেরাই বাচ্চাদের ফোন (phone) থেকে দূরে রাখতে বলে এখন আবার নিজের বাচ্চাকেই মোবাইল(mobile) দিয়েছেন। বেশ কিছুদিন আগেই শুভশ্রী গাঙ্গুলি(Subhashree Ganguly)-র ছবি ‘হাবজি গাবজি'(Habji Gabji) রিলিজ(release) হয়েছিল। বাচ্চারা বেশি মোবাইল (mobile) ব্যবহার করলে তা তাদের জীবনে কিভাবে ক্ষতিকারক হয়ে ওঠে সেই দিকগুলো তুলে ধরা হয়েছিল এই ছবিতে । সেই ব্যপার নিয়েই অনেকে কটাক্ষ করেছেন।

Leave a Comment