Rajatava Dutta: ভাগাড় কাণ্ডে গ্রেফতার হলেন অভিনেতা রজতাভ দত্ত!

সিনে বাংলা ডেস্ক: গত কয়েক বছর আগে ভাগাড় কাণ্ড সারা বাংলাকে তোলপাড় করে দিয়েছিল। অনেক রেস্তোরাঁ, ও হোটেল(hotel) ভাগাড়ের পচা মাংস নিয়ে ব্যবসা করত। এই ঘটনার গ্রেফতার করাও হয়েছিল বেশ অসাধু ব্যক্তিদের। তাদের মধ্যে ছিল রজতাভ দত্ত(Rajatava Dutta)-ও। সেটি সত্যিকারে নয় রিল লাইফ(reel life)-এ। সেই ভাগাড় কাণ্ডকে ঘিরেই তৈরী হয়েছে এক ওয়েব সিরিজ (Web Series) যার নাম ‘ভাগাড়’ (Bhagar)। এই ওয়েব সিরিজে প্রথমবারের মতো আত্মপ্রকাশ করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সব্যসাচী চৌধুরী(Sabyasachi Choudhury) ও ক্যান্সার(cancer) জয়ী অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা(Oindrila Sharma) ।

এই ভাগাড় কাণ্ডে শিকার হয়েছিল নোনাডাঙা(Nonadanga)-র এক ব্যক্তি যার নাম পরেশ(Poresh)। বিরিয়ানিতে থাকা বিড়ালের পচা মাংস খেয়ে তাঁর একমাত্র সন্তানের জীবন চলে যায়। যেটি তিনি ও তাঁর স্ত্রী দুজনেই সহ্য করতে পারেন নি। তাঁর এর মধ্যে পুরুষত্বে অভাব থাকায় তাঁর পাড়ার কানা বাপির সঙ্গে শারীরিক মিলন ঘটায়। সেটি তিনি সহ্য না করতে পেরে আত্মহত্যার পথ বেছে নেয়। তিনি একাধিকবার চেষ্টা করে আত্মহত্যা করার। কিন্তু প্রত্যেকবারই ব্যর্থ হন। সেই সময়ই তার চোখে পড়ে এক খবরের কাগজের একটি প্রতিবেদনের উপর। সেই প্রতিবেদনে এক ব্যক্তি সুপারি কিলার(supari killer) দিয়ে নিজেই নিজেকে খুন করার সুপারি(supari) দিয়েছেন। এরপরই সে খোঁজ করতে থাকে সুপারি কিলার(supari killer)- এর।

অন্যদিকে, জনপ্রিয় ইউটিউবার(YouTuber) অনির্বাণ(Anirban) তাঁর চ্যানেল(channel)- এর জন্য ভিডিও(video) বানাতে গিয়ে খোঁজ পায় এক জাল কারখানার যে কারখানা জাল বেবিফুড(baby food) বানায় । সেই কারখানার মালিকের নাম ইকবাল শাহেরিয়া(Iqbal Saheriya)। যিনি নোনাডাঙা(Nonadanga) ভাগাড় কাণ্ডে পচা মাংসের কারবারে গ্রেফতার হয়েছিল। সে একদিকে সুপারি কিলার(supari killer) ও অন্যদিকে তার জাল বেবিফুড(baby food)- এর ব্যবসা রয়েছে। এদিকে তার কাছেই নিজেকে খুনের সুপারি (supari) দিতে আসে পরেশ(Poresh)। পরেশ(Poresh)- এর মৃত্যুর রফা হয় ৫০ হাজার টাকায়। মৃত্যুর আগে শেষ খাওয়া খেয়ে নিতে সে এক হোটেল(hotel)- এ ঢোকে । আর সেখানেই পরেশ(Poresh)-কে লক্ষ্য করে গুলি চালায় ইকবাল(Iqbal)- এর গুন্ডারা। কিন্তু সেই গুলি পরেশ(Poresh)- এর জায়গায় অন্য এক ব্যক্তির গায়ে লাগে। চোখের সামনে সেই ব্যক্তিকে মরতে দেখে পরেশ(Poresh)- এর মন বদলে যায় এবং বাঁচতে চান।
একদিকে সুপারি কিলার(supari killer) পরেশ(Poresh)- এর পিছনে পড়ে যায় আর অন্যদিকে, অনির্বাণ(Anirban)-কে সামলাতে মাঠে নামেন ইনস্পেক্টর লাহা(inspector Laha)। কারণ একবার জাল বেবিফুড(baby food)- এর ভিডিও ফুটেজ(video footage) বেরিয়ে এলে সকলের মুখোশ খুলে যাবে। এরপর কি হবে? তাহলে অনেকের মুখোশ খুলে যাবে। কী হবে এবার? অনির্বাণ(Anirban) কি পারবে ইকবাল(Iqbal) ও লাহা(Laha)-র সমস্ত পরিকল্পনা ফাঁস করতে? এ সকল প্রশ্নের উত্তর পেতে চোখ রাখতে হবে ক্লিক ওটিটি প্ল্যাটফর্ম(klikk OTT platform)- এ। এই ওয়েব সিরিজ(web series)-টি পরিচালনা করেছেন রাজদীপ ঘোষ(Rajdeep Ghosh)। কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন অম্লান মজুমদার(Amlan Majumder)। সম্প্রীতি মুক্তি পেয়ে গিয়েছে সিরিজ(series)-টি । সিরিজ(series)-এ সব্যসাচী(Sabyasachi), ঐন্দ্রিলা (Oindrila)ছাড়াও রয়েছেন রজতাভ দত্ত(Rajatava Dutta), অম্লান মজুমদার(Amlan Majumder), বিপ্লব বন্দ্যোপাধ্যায়(Biplab Bandhopadhyay), প্রীতম দাস(Pritam Das), পূজা সরকার(Puja Sarkar), শক্তি দে(Sakti Dey), মৌ ভট্টাচার্য(Mou Bhattacharjee), সুমন্ত মুখোপাধ্যায়(Sumanta Mukhopadhay) থাকছেন।

Leave a Comment