Ranbir Kapoor-Alia Bhatt: বউকে ভালোবাসেন না রণবীর! কটাক্ষের মুখে পড়লেন অভিনেতা

সিনে বাংলা ডেস্ক: রণবীর কাপুর(Ranbir Kapoor) ও আলিয়া ভাট(Alia Bhat) বলিউড(Bollywood)- এর জনপ্রিয় জুটি। কিছু মাস আগেই তাঁরা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন । বিয়ের দু মাস পরেই মা হওয়ার সুখবর জানান তাঁরা। সম্প্রীতি তাদের ‘ব্রহ্মাস্ত্র'(Brahmastra) ছবিটি মুক্তি। ছবিটি বক্স অফিস(box office)- এ দারুণ ফল করেছে।তাদেরকে নিয়ে দর্শকের উৎসাহের শেষ নেই। তাদের একটি ভিডিও(video) ভাইরাল(viral) হয়েছে। যেটি কিছু দর্শকেরা পছন্দ করেছেন আবার কেউ কেউ তাদের কটাক্ষ করেছেন এ নিয়ে। কিন্তু কি সেই ভিডিও(video)? চলুন জেনে নি।

ভাইরাল(viral) ভিডিও(video)-তে দেখা যাচ্ছে বৃষ্টির মাঝে রাস্তায় দুজনে। হঠাৎই আলিয়া(Alia) রণবীর(Ranbir)- এর চুলে লেগে থাকা কিছু সরিয়ে দিতে যান আর তখনই মাথা সরিয়ে নেন রণবীর(Ranbir)। এবং নিজেই নিজের হাত দিয়ে চুল ঠিক করেন। এই ভিডিও(video)-টি দেখার পরই দর্শকেরা ভাবছেন রণবীর(Ranbir) হয়তো চুলে হাত দেওয়া পছন্দ করেন না। অন্য দিকে, কেউ কেউ রণবীর(Ranbir)- এর ব্যবহারে বিরক্ত হয়েছেন। অনেকেই আবার আলিয়া(Alia)-কে সকলের সামনে ছোট করবার জন্য কটাক্ষ করেছেন তাকে । এটি শুনে রণবীর কাপুর(Ranbir Kapoor)- এর ভক্তরা ক্ষেপে গিয়ে বলেছেন তিনি যাই করবে তাতে কিছু মানুষের পছন্দ হয় না।

কিছুদিন আগে এক লাইভ(live)- এ রণবীর(Ranbir) সকলের সামনে আলিয়া(Alia)-কে ‘মোটা’ বলেছিলেন। যেটি শুনে দর্শকেরা রণবীর(Ranbir)-কে অনেক গাল মন্দ করেছিলেন। তারপর ‘ব্রহ্মাস্ত্র'(Brahmastra) ছবির প্রমোশন(promotion)- এ ক্ষমাই চেয়ে রণবীর(Ranbir)। তিনি এরপর জানান তিনি মজা করেই সেটা বলেছিল। তিনি তাঁর বউকে খুব ভালোবাসেন। হয়তো তাঁর এই কথাটি খারাপ লেগেছে দর্শকের। তাঁর আলিয়া(Alia)-কে ছোট করার কোনো উদ্দেশ্য ছিল না। তিনি এ নিয়ে আলিয়া(Alia)-র সাথে ব্যক্তিগতভাবে আলোচনা করেছিলেন। আলিয়া(Alia) এই কথাটি হেসে উড়িয়ে দিয়েছিলেন। এরপর সকলের কাছে ক্ষমা চেয়ে নিয়েছেন তিনি।

Leave a Comment