Rani Mukherjee:ছোট থেকেই রানী বিয়ে করতে চেয়েছিলেন প্রসেনজিৎকে!

রানী মুখার্জী বিয়ে করতে চেয়েছিলেন টলিউডের এই জনপ্রিয় অভিনেতাকে

Rani Mukherjee and Prosenjit Chatterjee
চিত্র: রানী মুখার্জী ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়



সিনে বাংলা ডেস্ক: রানী মুখার্জী(Rani Mukherjee) বলিউড(Bollywood)- এর জনপ্রিয় অভিনেত্রী। তাঁর অভিনয় নিয়ে নতুন করে কিছু বলার নেই। তিনি জন্মসূত্রে বাঙালি। কিন্তু তাঁর বড় হয়ে ওঠা মুম্বাই(Mumbai)-য়ে। সেখানেই তিনি অভিনেত্রী হয়েছেন। শুধু বলিউড(Bollywood) – এই নয় বাংলা ছবিতেও অভিনয় করেছেন তিনি। তিনি একের পর এক ভালো ভালো ছবি উপহার দিয়েছেন দর্শকদের। তিনি মুম্বাই(Mumbai)-তে থাকলেও তাঁর শিকড় এখনো বাংলার সাথেই যুক্ত। অভিনেত্রীর অনেক আক্ষেপও রয়েছে কলকাতা(Kolkata)-র প্রতি। এবার বাংলার এক অভিনেতার রানী(Rani))-কে নিয়ে আক্ষেপের কথা জানা গিয়েছে।

Rani Mukherjee
চিত্র: রানী মুখার্জী

রানী মুখার্জী(Rani Mukherjee)-র গোপন কথা ফাঁস করলেন প্রসেনজিৎ (Prosenjit)



সম্প্রতি, কলকাতা(Kolkata)-য় অনুষ্ঠিত হয়েছিল আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব(International Film Festival)। আর সেই উদ্বোধনী অনুষ্ঠানেই একাধিক বলিউড তারকারা(Bollywood Stars) উপস্থিত ছিলেন। অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) থেকে জয়া বচ্চন (Jaya Bachchan), শাহরুখ খান(Shahrukh Khan) ও রানী মুখার্জী(Rani Mukherjee)-র মতো অনেকেই ছিলেন সেখানে। বাংলা সিনেমা(Bengali Cinema)-র জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়(Prosenjit Chatterjee)ও এখানে উপস্থিত ছিলেন। আর এখানেই আর এই অনুষ্ঠান প্রসেনজিৎ-রানী(Prosenjit – Rani)-র একটি গোপন কথা ফাঁস হয়েছে। কী সেই গোপন কথা? চলুন জেনে নেওয়া যাক।

Prosenjit Chatterjee and Rani Mukherjee
চিত্র: প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও রানী মুখার্জী

রানী (Rani)-কে নিয়ে এ কী বললেন বুম্বা দা (Bumba Da)?



অনুষ্ঠানে প্রসেনজিৎ(Prosenjit) বলেছিলেন, রানী(Rani)-ই নাকি এই গল্পটা বলতে বলেছে তাকে। প্রসেনজিৎ(Prosenjit) জানায় সে রানী(Rani)-কে ছোট থেকেই দেখেছেন। আর ছোটবেলায় রানী(Rani) নাকি প্রসেনজিৎ(Prosenjit)- এর মাকে বলতেন যে সে নাকি অভিনেতাকে বিয়ে করবেন। তখন অভিনেতার মা বলতেন যে যখন সে বড় হতে হতে প্রসেনজিৎ(Prosenjit) বুড়ো হয়ে যাবে। আর এটি শুনে রানী(Rani) বলতেন যে গোডরেজ(Godrej) লাগা লেগা। এরপর রানী(Rani) প্রসেনজিৎ (Prosenjit)- এর সাথে অভিনয়ও করেছেন।এই অনুষ্ঠানে তাঁরা একসাথে ভালো সময়ও কাটিয়েছেন। তাঁরা একের অপরের সন্তানের সাথেও আলাপ করেছেন।

Prosenjit Chatterjee and Rani Mukherjee
চিত্র: প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও রানী মুখার্জী

Leave a Comment