Rapid Fire Challenge: Alivia : মুখোমুখি অলিভিয়া:এবার কি অভিয়া ডেটিং অ্যাপে:

চিত্র: অলিভিয়া

সিনেবাংলা ওয়েব ডেস্ক : টলিউড ও টেলি দুনিয়ার এক ফ্রেশ , মিষ্টি কিন্তু স্ট্রেট ফরোয়ার্ড সেলিব্রেটি(celebrity) হলেন অলিভিয়া(Alivia)। আজকের দিনেও যে সব প্রশ্নের কিভাবে সোজাসাপ্টা সত্যি উত্তর দেওয়া যায় তার আর্দশ উদাহরণ রাখলেন তিনি। এক র‍্যাপিড ফায়ার রাউন্ডে(rapid fire round) তীক্ষ্ণ সব প্রশ্নের অকপট উত্তর দিতে এতটুকুও কুন্ঠা বোধ করলেন না অলিভিয়া।

চিত্র:অলিভিয়া

অলিভিয়া-কে প্রথম প্রশ্ন করা হয়েছিল যে, “আপনি কি হার্টব্রোকেন না হার্টব্রেকার?” অলিভিয়া বললেন , বেসিক‍্যালি তিনি হার্টব্রোকেন। তবে দু-চারটে হার্ট তিনি ব্রেক করেছেন।
দ্বিতীয় প্রশ্ন “রোমান্টিক নাকি প্র‍্যাক্টিক‍্যাল?” তিনি জানালেন তিনি হোপলেসলি রোমান্টিক। রোমান্স তার জীবন জুড়ে।
তৃতীয় প্রশ্ন ছিল , “অ্যারেঞ্জ ম‍্যারেজ নাকি লাভ ম‍্যারেজ?” তিনি বললেন , ওনার বাড়িতে সবাই ভালোবেসে বিয়ে করেছেন। অতএব তিনি তো পালিয়ে বিয়ে করার পক্ষপাতী। অপেক্ষায় আছেন কবে স্বপ্নের রাজপুত্রের সাথে পালিয়ে বিয়ে করবেন।


পরের প্রশ্ন, “সম্পর্কে তিনটে কি কি জিনিস করা উচিত নয়?” অকপটে বললেন, কাউকে খুব বেশি ভালোবাসা অনুচিত। এদিক-ওদিক ঝাড়ি মারা নয় ও ফোনের পাসওয়ার্ড যেন নরমাল থাকে।
মুভওন(move on) করার সহজ উপায় ও বললেন, মেকওভার (makeover) করতে। নিজের যত্ন নাও ও যখন খুশি ঘুরতে বেরিয়ে পড়ো। এই হচ্ছে তার টিপস।
সম্পর্ক ঠিক রাখার জন্য তিনি গো উইথ ফ্লো (go with flow) হতে বলেছেন।

চিত্র: অলিভিয়া

সবশেষে যখন জানতে চাওয়া হলো এবার কি তিনি ডেটিং অ্যাপে(dating app) আসবেন? চমকে দিয়ে বললেন, তিনি ইতিপূর্বে অন‍্য নামে একবার হলেও অ্যাকাউন্ট খুলেছিলেন। ভেবেছিলেন, কেউ হয়তো তার মনের অনুভূতি বুঝে যোগাযোগ করবে। কিন্তু তেমন কিছুই ইন্টারেস্টিং(interesting)ঘটেনি। তাই তিনি এবিষয়ে বিশেষ আশাবাদী নন। এই ছিলো অলিভিয়া-র সাথে ছোট্ট এক র‍্যাপিড ফায়ার রাউন্ড।

Leave a Comment