Mithai:মিঠাইয়ের রাতুল কিনলেন নতুন গাড়ি!(Uday Pratap Singh) ।

সিনেবাংলা ডেক্স: মিঠাই(mithai) ধারাবাহিকের রাতুল অর্থাৎ প্রতাপ সিং তার গাড়ির কেনার কথা জানালেন নেট মাধ্যমে। মিঠাই বাংলার জনপ্রিয় ধারাবাহিকের মধ্যে অন্যতম । এই ধারাবাহিকের সাথে সাথেই ধারাবাহিকের কলাকুশলীরাও সমান ভাবে জনপ্রিয় সকলের কাছে। এই ধারাবাহিকের রাতুল(rahul) তার সাফল্যের ছবি শেয়ার করলেন তার অনুরাগীরা সাথে। সেই ছবিতে তাকে নতুন গাড়ির সাথে দেখা যাচ্ছে। তাঁর এই ছবি দেখে অনুরাগীরা খুব খুশি। মিঠাই ধারাবাহিক তাঁর জীবন কীভাবে বদলে দিয়েছে তা তাঁর অনুরাগীরা বুঝতে পেরেছেন। এর এই ধারাবাহিকের সঙ্গে যুক্ত একজন অভিনেতাও কিনেছিলেন নতুন গাড়ি।

তিনি এই ছবি পোস্ট করে লিখেছেন “ ছোটি গাড়ি লেকিন বাড়ি খুশিয়া”। তাকে তাঁর অনুরাগীরা অভিনন্দন জানিয়েছেন কমেন্টের মাধ্যমে। অভিনেত্রী স্বস্তিকা দত্ত(swastika dutta)ও তাকে অভিনন্দন ও ভালোবাসা জানিয়েছেন। উদয় প্রতাপ সিং(uday pratap singh)“মিঠাই” ধারাবাহিক ছাড়াও “
কি করে বলবো তোমায়”(ki kore bolbo tomay) “ রিস্থো কা মাঞ্জা”((Rishton ka manjha)নামক আরো অনেক ধারাবাহিকেও অভিনয় করেছেন। তবে মিঠাই ধারাবাহিকই তাকে এই সাফল্য এনে দিয়েছে তা বলাই বাহুল্য। এই ধারাবাহিকটি শীর্ষে স্থান অধিকার করেছে প্রায় অনেক সপ্তাহ ধরেই। আর এই খুশিতে ধারাবাহিকের সকলে আনন্দিত। তিনিও এর ব্যতিক্রমী নন।

তিনি তাঁর এই জার্নির কথা প্রায়ই বলে থাকেন তাঁর হিন্দি ছবি বা ধারাবাহিকে অভিনয় করার খুব ইচ্ছে ছিলো । তিনি এর জন্য তিনি মুম্বাইতে ও গিয়েছিলেন কিন্তু সেখানে বিশেষ কিছু কাজ পাননি ফলে তাকে কলকাতায় ফিরে আসতে হয়েছিল। এরপর তিনি একের পর ধারাবাহিক করেন আর অবশেষে তিনি মিঠাইতে রাতুলের চরিত্রের জন্য ডান পান। এভাবেই তার ভাগ্য বদলে গেলো আর এখন সে তার জীবনের সাফল্যের শীর্ষে। এরপরই তার কাছে হিন্দি সিরিয়াল “রিস্তো কা মঞ্জা ” য় অভিনয় করার সুযোগ পান।

Leave a Comment