Raveena Tandon: কেরিয়ারের শুরুতে (1991) ইভটিজিং এর শিকার রবিনা ট্যান্ডন

Raveena Tandan if teasing

CINEBANGLA DESK: ভারতীয় ছবির জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন রবিনা ট্যান্ডন (Raveena Tandon)। ১৯৯১ সালে অ্যাকশন ছবি পাথর কা ফুল (action film Patthar Ke Phool) -এর মধ্যে দিয়ে তার সিনেমা জগতে পদার্পণ। প্রথম ছবিতেই তিনি ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড অফ নিউ ফেস (the Filmfare Award for New Face of the Year) পুরস্কার জিতে নেন। এছাড়াও তিনি আরও অজস্র বাণিজ্যিক ছবিতে অভিনয় করেছেন এবং তার ঝুলিতে এসেছে একের পর এক পুরস্কার।

তবে সম্প্রতি একটি বিষয় নিয়ে তাকে বেশ কটাক্ষের মুখে পড়তে হয়েছে। মুম্বাইয়ের গণ পরিবহন নিয়ে সরকারের কোনো একটি সিদ্ধান্তের প্রতিবাদ করায় তাকে শুনতে হয়েছে যে, তিনি তো সাধারণ মানুষদের মতো লোকাল বাসে, ট্রেনে যাতায়াত করেন না, তাই তিনি কীভাবে বুঝবেন মুম্বাইয়ের (Mumbai) সাধারণ নিত্য যাত্রীদের দুঃখ দুর্দশার (harrasment) কথা।

এই রকম প্রশ্নের মুখোমুখি হওয়ার পর রবিনা ট্যান্ডন (Raveena Tandon) জানান যে, তার ক্যারিয়ার (career) শুরুর দিকে তাকেও সাধারণ যাত্রীদের মতো নানা ভোগান্তির শিকার হতে হয়েছে। বাসে- ট্রেনে যাতায়াত করার সময় বিভিন্ন ভাবে তার শরীর স্পর্শ করা হয়েছে এবং ইভ টিজিংও হতে হয়েছে তাকে।

আরও পড়ুনঃ Urfi Javed: মানেই বিতর্ক, বিতর্ক মানেই উর্ফি! https://cinebangla.in/urfi-javed-controversial-fashion-sense/

আরও পড়ুনঃ Adrit-kaushambi: কৌশাম্বির সঙ্গে সম্পর্ক অদৃতের!

https://cinebangla.in/arijit-singh-love-story-why-arijit-singh-devorced-his-first-wife/

আসলে আমাদের প্রতিটা মানুষের জীবনেই কিছু স্ট্রাগলের ইতিহাস (story of struggle) থাকে। জীবনে সফল হতে গেলে এই স্ট্রাগলটা (Struggle) বড্ড জরুরী। মানসিক ভাবে শক্ত (mentally strong) হতে এটি আমাদের সাহায্য করে। ১৯৯২ সালে নিজের উপার্জনের টাকায় তিনি প্রথম গাড়ি কেনেন। মহারাষ্ট্র (Maharashtra) গণ পরিবহন সরকারের এই জঙ্গল সাফ করে উন্নয়নের (development) বিরোধিতা করেছেন রবিনা ট্যান্ডন (Raveena Tandon) ছাড়াও ফারহান আখতার (Farhan Akhtar) শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor) সহ আরও অনেকেই।

Leave a Comment